Hoop PlusRegional

Pori Moni: মাঝরাতে স্বামীর কাছে কি খাওয়ার আবদার করলেন পরীমণি!

গত বছর থেকেই বাংলাদেশের অন্যতম বিতর্কিত অভিনেত্রী হয়ে উঠেছেন পরীমণি (Porimoni)। মুখ খুলেছেন বাংলাদেশের প্রভাবশালীদের বিরুদ্ধে। গ্রেফতার হয়ে জেলে গেছেন। জেল থেকে বেরোনোর সময় নিজেকে ঘৃণা করার কথা বলে সৃষ্টি করেছেন বিতর্ক। কিন্তু বর্তমানে তিনি গর্ভবতী। সম্প্রতি আনুষ্ঠানিক বিয়ে করেছেন অভিনেতা শরিফুল রাজ (Shariful Raj)-কে। আইনি বিয়ে হয়ে গিয়েছিল আগেই। এর মধ্যেই অসুস্থ হয়ে পড়েছিলেন পরীমণি। একটু সুস্থ হতেই হঠাৎই মাঝরাতে তাঁর ইলিশ মাছ খাওয়ার ইচ্ছা হল।

ইলিশ মাছের প্রতি দুই বাংলার মানুষের দুর্বলতা আজকের নয়। পরীমণিও বাদ গেলেন না। হালকা হিমেল হাওয়া ও ঝিরঝিরে বৃষ্টিকে উপেক্ষা করেই রাজধানী ঢাকার সঙ্গে দক্ষিণ- পশ্চিমাঞ্চলের প্রবেশদ্বার মাওয়া ফেরিঘাটে ইলিশের স্বাদ নিতে শরিফুলের সঙ্গে রাতে উপস্থিত পরীমণি। বাংলাদেশের অন্যতম ব্যস্ত এই ফেরিঘাটে সারা দিন-রাত ফেরি চলাচল ঘটে। অন্তঃসত্ত্বা অবস্থায় শরীর খারাপ ছিল। তাই মুখের স্বাদ বদলাতেই শরিফুল ও ঘনিষ্ঠ কিছু বন্ধুদের সাথে পাত পেড়ে ইলিশ খেতে গিয়েছিলেন পরীমণি। জলের রূপোলি শস্য তাঁর মনও ভালো করে দিয়েছে।

পরীমণি জানিয়েছেন, তিনি অনেকদিন বাড়িতে ছিলেন। অসুস্থতার ফলে দমবন্ধ লাগছিল। ফলে হঠাৎই সিদ্ধান্ত নেন মাওয়া যাওয়ার। রাতেই শরিফুল ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে পৌঁছে যান সেখানে। যাওয়ার পথে ফাঁকা রাস্তায় কয়েকবার নেমেছেন, ছবি তুলেছেন পরীমণি। মাওয়া গিয়ে ইলিশের কয়েকটা পদ খেয়েছেন তাঁরা। কিন্তু বর্তমানে একটু বেশিই সতর্ক পরীমণি। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলছেন। তাঁর খেয়াল রাখবেন শরিফুল। পরীমণি মনে করেন, শরিফুলের ভালোবাসার ঋণ শোধ করা কঠিন। ছায়ার মতো তাঁকে আগলে রেখেছেন শরিফুল। এদিনও নিজের হাতে ইলিশ ভুনা দিয়ে ভাত খাইয়ে দিয়েছেন শরিফুল।

অন্তঃসত্ত্বা হওয়ার পর পরীমণি জানিয়েছিলেন, তিনি আগামী দেড় বছর কোনো ফিল্মের শুটিং করবেন না। ফলে চিন্তায় ছিলেন প্রযোজক-পরিচালকরা। কিন্তু পরীমণি বলেছেন, কয়েকদিন আগেই চয়নিকা চৌধুরী (Chayanika Chowdhury)-র ওয়েব সিরিজ ‘কাগজের বিয়ে’ -র কাজ শেষ করেছেন তিনি। অরণ্য আনোয়ার (Aranya Anwar)-এর ফিল্ম ‘মা’-এর কাজ শেষ করার কথা থাকলেও নতুন ফিল্মের কাজে আপাতত হাত দিচ্ছেন না পরীমণি।

Related Articles