Bengali SerialHoop Plus

Sweta Bhattacharya: জন্মদিনে হবু শাশুড়িকে কি উপহার দিলেন অভিনেত্রী শ্বেতা!

‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের সেট থেকেই আলাপ। তারপরেই বন্ধুত্ব এবং সেখান থেকেই একে অপরের প্রেমে পড়েছেন বাংলা টেলিশিল্পী রুবেল দাস (Rubel Das) এবং শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। কিছুদিন আগেও তাদের সম্পর্কটা ছিল শুধুমাত্র গুঞ্জন। কিন্তু এই গোপনীয়তা তারা দুজনেই চাননি। বরং জনসমক্ষে তারা এখন ‘লাভ বার্ডস’। বাস্তব জীবনে চুটিয়ে প্রেম করছেন রুবেল-শ্বেতা। অভিনয় জগৎ থেকে উঠে আসা সম্পর্ক যে বাস্তব জীবনেও একইভাবে মধুর হয়, তা দেখিয়ে দিয়েছেন ছোট পর্দার এই দুই কপোত-কপোতি।

রুবেল-শ্বেতার এই সম্পর্ক যে শুধু তাদের মধ্যেই সীমাবদ্ধ নেই, তা টের পাওয়া গেল শনিবার মধ্যরাতেই। কারণ এদিন ছিল রুবেল দাসের মায়ের জন্মদিন। আর হবু শাশুড়ির এই দিনটিকে আরো স্পেশ্যাল করে তুললেন হবু পুত্রবধূ শ্বেতা ভট্টাচার্য। মাঝরাতে টালিগঞ্জের বাড়িতে কেক কেটে হল জন্মদিনের সেলিব্রেশন। হবু শাশুড়িকে কেক খাইয়ে দিলেন হবু বৌমা। ছেলের মুখে হাসির ফোয়ারা। এই ছবি ও ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করলেন অভিনেতা রুবেল দাস নিজেই। এই পোস্টে তিনি লিখলেন, ‘তোমরা সবসময় ভালো থেকো, সুস্থ থেকো। ঈশ্বরের কাছে এই প্রার্থনা করি।” আর এই পোস্টের কমেন্ট বক্সে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

কিন্তু হবু শাশুড়ির এই বিশেষ দিনে কি উপহার দিলেন হবু বৌমা শ্বেতা? এই প্রসঙ্গে অভিনেত্রী নিজেই মুখ খুলেছেন। তিনি বলেছেন, “আসলে এখন আমার শুটিংয়ের খুব চাপ। রাত পর্যন্ত শুটিংয়ের কাজ চলছে। তাই তেমন কিছু কেনাকাটা করা হয়নি। রাতের বেলা আমরা কেক কেটে উদ্‌যাপন করেছি। আর আন্টি খুব ঠান্ডা পানীয় খেতে পছন্দ করেন। আর ভালবাসেন পান খেতে। যদিও আমি পান খেতে দিই না। আপাতত বলেছি উপহারটা পরে কিনে দেব।”

একদিকে যেমন চুটিয়ে প্রেম করছেন রুবেল-শ্বেতা, অন্যদিকে তাদের অভিনয়ের ক্যারিয়ারও চলছে রমরমিয়ে। রুবেল দাসের নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ শুরু হয়েছে চলতি সপ্তাহেই। অন্যদিকে শ্বেতা ভট্টাচার্যের নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’ আসছে খুব শীঘ্রই।

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা