BollywoodHoop Plus

Maheep Kapoor: সুখী দাম্পত্যের একমাত্র চাবিকাঠি ‘গুড সেক্স’! উত্তরে চমকে গেলেন করণ

‘কফি উইথ করণ’-এর চলতি সিজনে হঠাৎই করণ জোহর (Karan Johar) যেন সেলিব্রিটিদের যৌন জীবন সম্পর্কে উৎসাহিত হয়ে পড়েছেন। তবে এর জন্য অক্ষয়কুমার (Akshay Kumar) তাঁকে কটাক্ষ করেছেন। বলিউডের কয়েকজন সেলেব করণের শোয়ে অতিথি হতে রাজি হননি। তবে তাতে অবশ্য করণের কিছু যায় আসে না! করণ আপাতত শোয়ের টিআরপি বাড়ানোর জন্য সব ধরনের সীমা অতিক্রম করতে রাজি। এবার তাঁর নিশানায় চলে এলেন মহীপ কাপুর (Maheep Kapoor)।

সম্প্রতি করণের শোয়ে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন গৌরী খান (Gauri Khan), ভাবনা পান্ডে (Bhabna Pandey), মহীপ কাপুর (Maheep Kapoor)। বলিউডে সাম্প্রতিক কালে বিয়ে হয়েছে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-ভিকি কৌশল (Vicky Kaushal), রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর। তাঁদের জন্য মহীপের কাছে পরামর্শ চাইলেন করণ। কিন্তু মহীপ যা বললেন, তাতে অবশ্য করণের চক্ষু চড়কগাছ।

মহীপ বললেন, রণবীর ও আলিয়ার জন্য তাঁর একটাই পরামর্শ ‘গুড সেক্স’। পাশাপাশি তিনি বললেন, সন্তানের সমস্ত কাজ আলিয়ার সাথে ভাগ করে নিতে হবে রণবীরকে। ভিকি ও ক্যাটরিনার জন্যও গুড সেক্সের পরামর্শ দিয়ে মহীপ বলেন, ক্যাটরিনাকে নিজের জীবনে পেয়েছেন ভিকি। তাই তাঁর জীবনে সবটুকুই ভালো হবে। অপেক্ষাকৃত বেশি দিন আগে বিয়ে হয়েছে রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-এর। তাঁদের জন্য আবারও গুড সেক্সের পরামর্শ দিলেন মহীপ। তবে তিনি বললেন যাতে রণবীর ও দীপিকা একে অপরের পোশাক শেয়ার না করেন।

মহীপের মুখে গুড সেক্সের কথা শুনে হয়তো অনেকেই মনে করতে পারেন, বড্ড ব্যক্তিগত পরিসরে ঢুকছেন তিনি। প্রকৃতপক্ষে, মহীপ বলতে চেয়েছেন, একে অপরের সম্মতিতে যৌন সম্পর্ক তৈরি করা উচিত। সম্পর্ক স্থাপনের জন্য অধিকাংশ ক্ষেত্রেই মহিলাদের জোর করা হয় যা ধর্ষণের সমান। এর ফলে দাম্পত্য জীবনে খারাপ প্রভাব পড়ে। ইদানিং ঘরে ঘরে এই কাহিনী দেখা যাচ্ছে। মহীপ দাম্পত্য সম্পর্ক বজায় রাখতে একে অপরের সম্মতির বার্তা দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

whatsapp logo