Hoop PlusRegional

Pori Moni: বছর শেষে ব্যক্তিগত জীবন নিয়ে বোমা ফাটালেন পরীমণি

বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রি জুড়ে বর্তমানে শুধুই পরীমণি (Porimoni) ও বিতর্ক। গত দুই বছর ধরে বিতর্কিত হয়ে চলেছেন পরীমণি। তিনি ও বিতর্ক প্রায় সমার্থক বলা চলে। গত মাসে হঠাৎই পরীমণি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে জানান তাঁর স্বামী শরিফুল রাজ (Shariful Raj)-এর সাথে বাংলাদেশের আরও এক অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম (Vidya Sinha Saha Mim) পরকীয়া সম্পর্কে লিপ্ত। মিমও বিবাহিত। কিন্তু শরিফুল ও মিমের সম্পর্কের জন্য দায়ী তাঁদের ফিল্মের পরিচালক। এরপর শরিফুল ও পরীমণির একমাত্র পুত্রসন্তান রাজ্য (Rajya)-এর জন্মদিনে আবারও এই জুটি তাঁদের সমস্যা মিটিয়ে নেন। এমনকি আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলে পরীমণি ও শরিফুল তাঁদের আর্জেন্টিনা ট্রিপও প্ল্যান করেন। কিন্তু বছর শেষ হওয়ার আগেই সকলকে চমকে দিয়ে পরীমণি জানালেন, ভাঙতে চলেছে তাঁদের বিয়ে।

পরীমণি তাঁর সাম্প্রতিক পোস্টে লিখেছেন, তিনি রাজকে নিজের জীবন থেকে ছুটি দিয়ে দিলেন এবং নিজেকেও একটি অসুস্থ সম্পর্ক থেকে মুক্ত করলেন। পরীমণির মতে, জীবনে সুস্থ ভাবে বেঁচে থাকার তুলনায় জরুরী আর কিছুই নেই। 2021 সালের পয়লা অক্টোবর বাংলাদেশের ব্রাক্ষণবেড়িয়ায় ‘গুণীন’ ফিল্মে একসাথে অভিনয় করতে শুরু করেন পরীমণি ও রাজ। এরপরেই পরীমণি জানান, তিনি অন্তঃসত্ত্বা। রাজের সাথে গোপনে আইনত বিয়ে সেরেছিলেন পরীমণি। ওই বছরের শেষে আনুষ্ঠানিক মতে বিয়ে হয় তাঁদের। সোশ্যাল মিডিয়ায় সেই বিয়ের ছবি ভাইরাল হয়েছিল।

এরপর পরীমণি বারবার রাজের সাথে তাঁর সুখী দাম্পত্যের ছবি সকলের সামনে তুলে ধরেছেন। জন্ম হয়েছে রাজ্যের। কিন্তু হঠাৎই গত মাস থেকে ঘটে ছন্দপতন। যদিও মিম তাঁর সাথে রাজের পরকীয়ার কথা অস্বীকার করেছেন।

প্রসঙ্গত, এটি পরীমণির পঞ্চম বিয়ে। 2012 সাল থেকে 2020 সালের মধ্যে মোট চারবার বিয়ে করেছিলেন পরীমণি। কিন্তু কোনো বিয়েই টেকেনি। তবে এবার পরীমণির অনুরাগীদের একাংশ লিখেছেন, রাগের মাথায় তিনি যেন কোনো সিদ্ধান্ত না নেন।

 

View this post on Instagram

 

A post shared by Star Golpo (@stargolpo)

whatsapp logo