whatsapp channel

বছরের শুরুতে ভরা পার্টিতে ‘লিপলক’, অন্তরঙ্গ মুহূর্তে রাজ-শুভশ্রী!

২০২০ সকলেরই মন খারাপের বছর হিসেবে মনে রয়ে গেছে, গত বছর অনেকেই তাঁদের প্রিয়জনকে হারিয়েছে। করোনার আগ্রাসনে সারা দুনিয়া জুড়ে চলে তান্ডব। কিন্তু সেই বছরেও হয়েছে কিছু দারুন জিনিস। মৃত্যু…

Avatar

HoopHaap Digital Media

২০২০ সকলেরই মন খারাপের বছর হিসেবে মনে রয়ে গেছে, গত বছর অনেকেই তাঁদের প্রিয়জনকে হারিয়েছে। করোনার আগ্রাসনে সারা দুনিয়া জুড়ে চলে তান্ডব। কিন্তু সেই বছরেও হয়েছে কিছু দারুন জিনিস। মৃত্যু যেমন হয়েছে তেমন জন্ম নিয়েছে অসংখ্য শিশু। আসলে এই জন্ম-মৃত্যুর খেলা ক্রমশ চলমান। থেমে নেই বিবর্তনের চাকা, থেমে নেই সময়।

এই কঠিন বছরের মধ্যেও টলি পাড়ায় কিছু অভিনেত্রী শোনায় সুখবর। এই যেমন মা হন টলি ডিভা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজশ্রীর ঘোর আলো করে আসে ছোট্ট ইউভান। ১২ ই সেপ্টেম্বর দুপুরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম হয়। জন্মের সময় থেকেই ইউভান সোশ্যাল মিডিয়ায় পাকাপাকি জায়গা করে নেন। সোশ্যাল মিডিয়ায় ছেলের প্রথম ছবি সামনে আনেন নায়িকা এবং সেদিনই ছেলের নাম রাখেন ইউভান চক্রবর্তী (Yuvaan Chakrabonrty)।

ছেলে ঘরে আসার পর থেকে ছেলের সঙ্গে একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেন রাজ এবং শুভশ্রী দুজনেই। টলি ডিভা একজন ঘরোয়া ব্যস্ত মা হয়ে উঠেছিলেন। কিন্তু ছেলের ৩ মাস কাটতে না কাটতেই সেই ব্যস্ত ঘরোয়া মা হয়ে ওঠেন রোম্যান্টিক স্ত্রী এবং একজন গ্ল্যামারাস অভিনেত্রী। শরীরচর্চায় যেমন মন দিয়েছেন শুভশ্রী তেমনই বন্ধুদের সঙ্গে পার্টিতে মেতেছেন এই মম।

২০২১ এর ১ লা জানুয়ারি শুভশ্রী ও রাজকে দেখা যায় একটি ক্লাবে যেখানে বর্ষবরণ উৎসবে মেতেছেন এই জুটি। আলো আধারি ফ্লোরে গানের তালে তালে কোমর দোলাচ্ছিলেন নায়িকা সাথে পরিচালক বর রাজ চক্রবর্তী। এদিন দুজনকে বেশ ঘনিষ্ঠ অবস্থাতেই দেখা যায়। এঁকে অপরের কোমর ধরে যেমন নাচ করছিলেন তেমনই দুজনে চরম লিকলকে ব্যস্ত। এঁকে অপরকে ঠোঁটে ঠাসা চুম্বন দিচ্ছিলেন। ফ্লোরে অল্প আলো থাকলেও দুজনের চুমু দারুন এঞ্জয় করেছে রাজ ও শুভশ্রীর অনুরাগীরা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media