whatsapp channel

টিআরপি তুলেও হলো না লাভ, ‘দাদাগিরি’র আগমনে কোপ ‘ইচ্ছে পুতুল’-এর ঘাড়ে!

এক বছর পার করে আবারো ফিরছে 'দাদাগিরি' (Dadagiri)। জি বাংলার এই জনপ্রিয় নন ফিকশন শো শুরু হতে চলেছে আগামী ৬ অক্টোবর থেকে শুক্র এবং শনিবার রাত সাড়ে নটার স্লটে সম্প্রচারিত…

Nirajana Nag

Nirajana Nag

এক বছর পার করে আবারো ফিরছে ‘দাদাগিরি’ (Dadagiri)। জি বাংলার এই জনপ্রিয় নন ফিকশন শো শুরু হতে চলেছে আগামী ৬ অক্টোবর থেকে শুক্র এবং শনিবার রাত সাড়ে নটার স্লটে সম্প্রচারিত হবে এই শো। কিন্তু সোম থেকে শুক্র জি এর সাড়ে নটার স্লট ধরাবাঁধা রয়েছে ‘ইচ্ছে পুতুল’ (Ichhe Putul) এর জন্য। শনি এবং রবিবার ওই সময়ে সম্প্রচারিত হয় ‘ডান্স বাংলা ডান্স’ যা খুব তাড়াতাড়ি শেষ হতে চলেছে। তার জায়গা নেবে দাদাগিরি। কিন্তু সম্প্রতি শোয়ের সম্প্রচার সময় থেকে টেলি পাড়ায় গুঞ্জন ছড়িয়েছে, ইচ্ছে পুতুলও নাকি আর কিছুদিনের অতিথি মাত্র।

সোম থেকে শুক্র, সপ্তাহে পাঁচদিন সম্প্রচারিত হত এই সিরিয়াল। তার থেকেও বাদ চলে গেল একটি দিন। এর জেরেই নাকি প্রযোজনা সংস্থা অর্গানিক স্টুডিও বন্ধ করে দিতে চাইছে ধারাবাহিকটি। কিন্তু তাতে রাজি নয় চ্যানেল কর্তৃপক্ষ। কারণ সিরিয়ালের টিআরপি। সেরা দশে জায়গা করতে না পারলেও ইচ্ছে পুতুলের টিআরপি কিন্তু যথেষ্ট চমকপ্রদ। বিশেষ করে বিগত কয়েক সপ্তাহে আরো বেড়েছে সিরিয়ালের নম্বর। সাড়ে নটার স্লটে প্রতিপক্ষ বেঙ্গল টপার ‘অনুরাগের ছোঁয়া’র বিপরীতে ৫.৫ টিআরপি তুলেছে ইচ্ছে পুতুল, যা উল্লেখ করার মতোই বিষয়। তাই সিরিয়ালটি মাঝপথে শেষ করে দিয়ে সহজে দর্শকদের চটাতে চায় না চ্যানেল।

এ বিষয়ে নীল চরিত্রাভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায় সংবাদ মাধ্যমকে বলেন, সিরিয়াল শেষ হওয়ার খবরের সত্যতা আছে কিনা তা তিনি নিশ্চিত ভাবে বলতে পারবেন না। চ্যানেল বা প্রযোজনা সংস্থার তরফে কিছুই জানানো হয়নি তাঁদের। হ্যাঁ, দাদাগিরির জন্য সম্প্রচারের দিন কমছে বটে, তবে তাঁর কাছে খবর রয়েছে যে পুজোর পরে নাকি আবারো পাঁচ দিন করে দেওয়া হবে ইচ্ছে পুতুলের টেলিকাস্ট।

মৈনাক আরো বলেন, অনুরাগের ছোঁয়া সাত দিন সম্প্রচারিত হয়ে যা টিআরপি দিচ্ছে, সেখানে ইচ্ছে পুতুল মাত্র পাঁচ দিনেই এত পয়েন্ট তুলে ফেলছে। এটা কম কথা নয়। পর্দার নীলের কথায়, ইচ্ছে পুতুল যদি সপ্তাহে সাত দিনই সম্প্রচারিত হয় তাহলে যা টিআরপি উঠবে তাতে সেরা পাঁচে জায়গা পাবেই এই ধারাবাহিক। সূত্রের খবর বলছে, চ্যানেল এবং প্রযোজনা সংস্থার আলোচনার পরেই ঠিক হবে ইচ্ছে পুতুল এর ভবিষ্যৎ।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই