whatsapp channel

শেষরক্ষা হলো না, ‘মিলি’ ঝড়ে সময়ের আগেই বিদায় নিচ্ছে জি বাংলার এই সিরিয়াল

বড়সড় হাঁফ ছেড়ে বাঁচল 'খেলনা বাড়ি'র (Khelna Bari) দর্শকরা। জি বাংলার এই সিরিয়ালের শেষ হয়ে যাওয়া নিয়ে যে জল্পনা শুরু হয়েছিল তাতে পাকাপাকিভাবে ইতি টেনে দিল খোদ চ্যানেল কর্তৃপক্ষই। আসন্ন…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বড়সড় হাঁফ ছেড়ে বাঁচল ‘খেলনা বাড়ি’র (Khelna Bari) দর্শকরা। জি বাংলার এই সিরিয়ালের শেষ হয়ে যাওয়া নিয়ে যে জল্পনা শুরু হয়েছিল তাতে পাকাপাকিভাবে ইতি টেনে দিল খোদ চ্যানেল কর্তৃপক্ষই। আসন্ন সিরিয়াল ‘মিলি’র (Mili) কোপ কার উপরে পড়বে এই চর্চায় উঠে এসেছিল খেলনা বাড়ির নাম। কারণ এই ধারাবাহিকের স্লটেই আসছে মিলি। তবে সাম্প্রতিক প্রোমোতে ইন্দ্র মিতুলের ধারাবাহিকের নয়া টাইম স্লট দিয়ে যাবতীয় গুঞ্জনে ইতি টানল চ্যানেল। আর সেই সঙ্গে মোটামুটি স্পষ্ট হয়ে গেল, কোন সিরিয়াল বিদায় নিতে চলেছে এবার।

Advertisements

জি তে নতুন সিরিয়াল আসছে, মিলি। ইতিমধ্যেই অনেকবার নতুন গল্পের প্রোমো দেখে ফেলেছেন দর্শকরা। জানা হয়ে গিয়েছে সিরিয়ালের সম্প্রচারের সময়ও। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে রাত নটার স্লটে শুরু হবে এই মেগা। কিন্তু ওই সময়টা তো খেলনা বাড়ির। তবে কি শেষ হয়ে যাবে মিতুলের গল্প? সে সময়ে অভিনেত্রী আরাত্রিকা মাইতি জোর গলায় জানিয়েছিলেন, খেলনা বাড়ি এত তাড়াতাড়ি শেষ হবে না। খুব শীঘ্রই সিদ্ধান্ত নিয়ে স্লট বদলাবে সিরিয়ালের।

Advertisements
শেষরক্ষা হলো না, 'মিলি' ঝড়ে সময়ের আগেই বিদায় নিচ্ছে জি বাংলার এই সিরিয়াল
মুকুট

কার্যক্ষেত্রে দেখা গেল সেটাই হয়েছে। খেলনা বাড়ির নতুন প্রোমোতে ঘোষণা হল নতুন সময়েরও। নটা থেকে সরে রাত দশটার স্লটে পাঠানো হয়েছে এই ধারাবাহিককে, যেখানে এই মুহূর্তে সম্প্রচারিত হচ্ছে ‘মুকুট’। আর এর পরেই শুরু হয়ে গিয়েছে নতুন গুঞ্জন। তবে কি মিলির জন্য সরতে হবে মুকুটকেই? এমনিতেও শুরু হওয়ার পর থেকে একবারও সেরা দশে ওঠা তো দূরের কথা, ধারেকাছেও আসতে পারেনি মুকুটের টিআরপি। শ্রাবণী ভুঁইয়ার সিরিয়াল বরাবর থেকেছে ব্যাকফুটে। এমনকি কোনোবারই চ্যানেল টপার পর্যন্ত হতে পারেনি এই সিরিয়াল।

Advertisements

শোনা যায়, তবুও প্রযোজনা সংস্থা ব্লুজ নাকি জোর করেই টিকিয়ে রেখেছিল মুকুটকে। আর আর কাঁহাতক? এদিকে ব্লুজ এর অপর মেগা জগদ্ধাত্রীর টিআরপিও পড়ন্ত। তাই বাধ্য হয়ে নাকি মুকুটের আশা ছাড়তে হচ্ছে প্রযোজনা সংস্থাকে। যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা করা হয়নি চ্যানেলের তরফে। তবে মুকুট এর নতুন কোনো টাইম স্লটও কিন্তু এসে পৌঁছায়নি এখনো পর্যন্ত।

Advertisements

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই