whatsapp channel

Yash-Nusrat-Nikhil: প্রকাশ্য রাস্তায় প্রেমের মেজাজে যশ-নুসরত, জ্বলে উঠলেন স্বামী নিখিল!

গত দুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে যশ-নুসরতের হাত ধরে ঘোরার ছবি। যেই জুটিকে নিয়ে এত চর্চা, জল্পনা, সমালোচনা সেই জুটিকে পার্কস্ট্রীটের রাস্তায় খোলাখুলি হাত ধরে ঘুরতে দেখে অনেকেই মনে…

Avatar

HoopHaap Digital Media

গত দুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে যশ-নুসরতের হাত ধরে ঘোরার ছবি। যেই জুটিকে নিয়ে এত চর্চা, জল্পনা, সমালোচনা সেই জুটিকে পার্কস্ট্রীটের রাস্তায় খোলাখুলি হাত ধরে ঘুরতে দেখে অনেকেই মনে মনে শান্তি পেয়েছেন। সকলেরই ধারণা নুসরতের শরীরে বেড়ে উঠছে যশের সন্তান। যদিও যশ বা নুসরত কেউই এই নিয়ে মুখ খোলেননি। মিডিয়ার কথা হোক বা অনুরাগীদের সমালোচনা সবটাই কান পেতে শুনছেন আবার কোনোটা শুনছেন না।

প্রসঙ্গত, এস ও এস কলকাতায় যশ-নুসরতের জুটি যতটা না হিট হয়েছে তার থেকে কয়েক হাজার গুণ বেশি হিট বাস্তবের যশ-নুসরতের সিক্রেট লাভ স্টোরি।

বুধবার, ‘বিশেষ বান্ধবী’ নুসরত জাহানের সঙ্গে পার্কস্ট্রীটের প্রকাশ্য রাস্তায় হাতধরাধরি করে দেখা মেলে যশের। অন্তঃসত্ত্বা বান্ধবীকে নিয়ে রেস্তোরাঁয় মধ্যাহ্নভোজ সারতে দেখা যায়। সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয় এই দৃশ্য। এরপরেই নেট জনতা ঢু দেয় নিখিল জৈনের প্রোফাইলে। ওখানে দেখা যায় নিখিলের দুটি ছবি। দুটিতেই লাল আগুনের মতন আলো। ক্যাপশনে লেখা, “আগুনে তুমি সবই হারাতে পার, কিন্তু, ছাই থেকে জেগে ওঠো… ফিনিক্স হয়ে ওঠো, জ্বলন্ত লাভার মতো জেগে ওঠো।”

ভরা বর্ষায় যখন চারিদিকে জল থৈ থৈ, সেই খবরের মাঝে যশ-নুসরতের ওপেন টি বায়োস্কোপ সত্যি মনোরঞ্জন করে দর্শকদের। এই ভিডিওটি যশ হয়তো বেশ আনন্দ সহকারেই নিয়েছেন। হয়তো তাই সম্প্রতি নিজের একটি ছবি পোস্ট করেন তিনি। সেখানে ক্যাপ্টেন আমেরিকার লোগো আঁকা নীল রঙের টি-শার্টে হ্য়ানসাম লুকে দেখা যায় অভিনেতাকে। ক্যাপশনে লেখা, ‘নিজের গল্পের মালিক আমি…’।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media