whatsapp channel

Nusrat Jahan: মাতৃ পরিচয় সন্তানের সবচেয়ে বড় সম্পদ, নুসরতের সমর্থনে ঋতুপর্ণা সেনগুপ্ত

26 শে অগস্ট ভাগীরথী নেওটিয়া ইউম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার ইউনিট-এ পুত্রসন্তানের জন্ম দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। এরপর তাঁর বয়ফ্রেন্ড যশ দাশগুপ্ত (Yash Dasgupta)জানিয়েছিলেন, নুসরত ও তাঁর পুত্রসন্তান সুস্থ আছেন।…

Avatar

HoopHaap Digital Media

26 শে অগস্ট ভাগীরথী নেওটিয়া ইউম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার ইউনিট-এ পুত্রসন্তানের জন্ম দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। এরপর তাঁর বয়ফ্রেন্ড যশ দাশগুপ্ত (Yash Dasgupta)জানিয়েছিলেন, নুসরত ও তাঁর পুত্রসন্তান সুস্থ আছেন। নুসরতের পুত্রসন্তানের নাম হল ঈশান ( Yishaan)। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, নিজের পরিচয়েই সন্তানকে বড় করতে চান তিনি। তবে যশ নিজেই এসএমএস করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-কে নুসরতের পুত্রসন্তান ভূমিষ্ঠ হওয়ার সুখবর জানিয়েছিলেন। মুখ্যমন্ত্রী নুসরতকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেছেন ছেলেকে ভালোভাবে মানুষ করতে। নুসরত তাঁর শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানিয়েছেন। অপরদিকে নুসরতের পাশে দাঁড়িয়েছেন বিখ্যাত লেখিকা তসলিমা নাসরিন (Tasleema Nasrin), শ্রুতি দাস (Shruti Das) সহ একাধিক বিনোদন ও সংস্কৃতি জগতের ব্যক্তিত্ব। এবার তাঁকে সমর্থন করলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

এই মুহূর্তে ঋতুপর্ণা হিমাচল প্রদেশে শুটিং করছেন। সেখান থেকেই তিনি নুসরত ও ঈশানের সুস্থতা কামনা করে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেছেন, মা ও সন্তানের বন্ধন চিরন্তন। মাতৃপরিচয় ও মায়ের নাড়ির টান সন্তানের সবথেকে বড় সম্পদ ও অস্তিত্বের কারণ। মায়ের কোনো বিকল্প হয় না।

30শে অগস্ট, সোমবার হাসপাতাল থেকে ডিসচার্জ করা হয়েছে নুসরতকে। নুসরতের চিকিৎসক ডঃ রাজীব আগরওয়াল (Rajib Agarwal) জানিয়েছেন, নুসরতকে খুঁটিনাটি সমস্ত কিছু বুঝিয়ে দিয়েছেন ভারপ্রাপ্ত নার্সরা। এদিন নুসরত গাড়িতে ওঠার সময় তাঁর সঙ্গে ছিলেন যশ। যশের কোলে ছিল সদ্যোজাত ঈশান।

তবে নুসরতের মা হওয়ার সময় থেকে এখনও অবধি যশ ছাড়া নুসরতের পরিবারের কোনো সদস্যকে দেখা যায়নি। অতএব অনেকেই অনুমান করছেন, নুসরতের সিদ্ধান্তে পরিবারের সায় নেই।

অপরদিকে নুসরতের প্রাক্তন স্বামী নিখিল জৈন (Nikhil Jain) নুসরতের সঙ্গে যোগাযোগ না করলেও তাঁর পুত্রসন্তানের সুস্থতা কামনা করেছেন। তিনিও বলেছেন, নুসরতের পুত্রসন্তান ভালোভাবে মানুষ হোক।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media