whatsapp channel

ভাঙনের ইঙ্গিত স্পষ্ট, আরাধ্যার জন্মদিনে এল না দাদু অমিতাভের শুভেচ্ছা

দীপাবলীর সন্ধ্যায় একদিকে যখন বচ্চন পরিবারে চলছে পুজোর প্রস্তুতি, অপরদিকে কন্যাসন্তান আরাধ্যা (Aradhya Bachchan)- কে নিয়ে শহর ছেড়ে চলে গিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। ফলে বচ্চন পরিবারের সদস্যদের…

Avatar

Nilanjana Pande

দীপাবলীর সন্ধ্যায় একদিকে যখন বচ্চন পরিবারে চলছে পুজোর প্রস্তুতি, অপরদিকে কন্যাসন্তান আরাধ্যা (Aradhya Bachchan)- কে নিয়ে শহর ছেড়ে চলে গিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। ফলে বচ্চন পরিবারের সদস্যদের প্রায় সকলেই উপস্থিত থাকলেও তাঁদের বাড়িতে দীপাবলীর পুজো ও পার্টিতে পরিবারের পুত্রবধূর অনুপস্থিতি ছিল লক্ষ্যণীয়। এমনকি ঐশ্বর্যর জন্মদিনেও দেখা যায়নি বচ্চন পরিবারের সদস্যদের। তবে উপস্থিত ছিলেন ঐশ্বর্যর মা বৃন্দা রাই (Brinda Rai) ও আরাধ্যা। এমনকি অভিষেক বচ্চন (Abhishek Bachchan) ছাড়া সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিবারের আর কেউ শুভেচ্ছা জানাননি ঐশ্বর্যকে। কিন্তু সম্প্রতি আরাধ্যার জন্মদিনে বচ্চন পরিবারের তরফে মিলল একই নীরবতা।

সম্প্রতি তের বছর বয়সে পদার্পণ করল আরাধ্যা। ঐশ্বর্য ও অভিষেক ছাড়া সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বচ্চন পরিবারের কোনো সদস্যের তরফে আসেনি তার প্রতি শুভেচ্ছাবার্তা। সোশ্যাল মিডিয়ায় আরাধ্যাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ঐশ্বর্য লিখেছিলেন, মেয়ে তাঁর জীবনের সবচেয়ে বড় উপহার। অপরদিকে অভিষেকও সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছাবার্তার পাশাপাশি মেয়েকে অনেক ভালোবাসা জানিয়েছেন। কিন্তু আরাধ্যার দাদু অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) নাতনির জন্মদিনে কোনো শুভেচ্ছাবার্তা লেখেননি সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু প্রতিদিন বিশ্বকাপ নিয়ে টুইট করছেন অমিতাভ। অনেকে মনে করছেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা না জানালেও হয়তো নাতনির সাথে জন্মদিনে নিশ্চয়ই কথা বলেছেন অমিতাভ। তিনি বরাবর সাক্ষাৎকার-এর সময় আরাধ্যার প্রসঙ্গ উঠলে নাতনির প্রশংসা করেছেন। এমনকি আরাধ্যার জন্মদিনের কোনো ছবিও নেটদুনিয়ায় ভাইরাল হয়নি।

তবে ঐশ্বর্য নিজে অমিতাভের সাথে আরাধ্যার একটি ছবি তার জন্মদিনে ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। তাহলে কি অমিতাভকে তিনি মনে করিয়ে দিতে চাইলেন আরাধ্যার প্রতি তার দাদুর কর্তব্য?

whatsapp logo