Hoop PlusBollywoodHoop Viral

Urfi Javed: শরীরের থেকে পোশাক বড়, টেম্পোয় চেপে হাজির হলেন উরফি! চোখ কপালে নেটিজেনদের

Advertisements

যেটাই সহজ স্বাভাবিক সেটাই না পসন্দ উরফি জাভেদের (Urfi Javed)। তিনি বরাবর পোশাক, ফ্যাশনের দিক দিয়ে কয়েক পা এগিয়ে রয়েছেন। যা অন্যদের কাছে অস্বাভাবিক, সেটাই উরফির কাছে দৈনন্দিন ব্যাপার। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকেন উরফি। তাঁর কাণ্ডকারখানা বারেবারে উঠে আসে পাপারাৎজির ক্যামেরায়। প্রতিবারই তাঁর পোশাক নিয়ে চর্চা শুরু হয় নেট মাধ্যমে। এবারেও তাঁর একটি ভিডিও দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

যা স্বাভাবিক, সাধারণ সেটাকেই যেন চ্যালেঞ্জ জানানো স্বভাব তাঁর। নিজের পোশাক পছন্দের জন্য কম বিপদে পড়েননি তিনি। এমনকি ধর্মীয় ফতোয়া জারি হয়েছে তাঁর নামে। পেয়েছেন প্রাণনাশের হুমকিও। কিন্তু উরফিকে নিজের রাস্তা থেকে সরানো যায়নি মোটেই। প্রায় দিনই তাঁর ‘উদ্ভট’ পোশাক উঠে আসে সংবাদ শিরোনামে। তেমনি চর্চায় থাকে উরফির সোশ্যাল মিডিয়া পোস্টও।

Urfi Javed: শরীরের থেকে পোশাক বড়, টেম্পোয় চেপে হাজির হলেন উরফি! চোখ কপালে নেটিজেনদের

বিমানবন্দর থেকে রেস্তোরাঁ সর্বত্রই উরফির পিছু ধাওয়া করে পাপারাৎজি। সর্বক্ষণই ক্যামেরার নজরদারিতে থাকেন তিনি। একথা উরফি নিজেও ভাল জানেন। আর তাই এই সুযোগটাকেই তিনি কাজে লাগান সংবাদ শিরোনামে উঠে আসার জন্য, আরো বেশি মানুষের কাছে পৌঁছানোর জন্য। প্রায়দিনই কোনো না কোনো ভিডিও ভাইরাল হয় উরফির। ইদানিং খোলামেলা পোশাক থেকে একটু দূরে সরে মাথা খাটিয়ে ভিন্ন ধরণের পোশাক তৈরি করছেন তিনি। সম্প্রতি তাঁর এমনি একটি ভিডিও দেখে চোখ কপালে উঠেছে সবার।

ভাইরাল ভিডিওতে একটি নীল পোশাকে দেখা গিয়েছে উরফিকে। একটি টেম্পোর মধ্যে থেকে নেমে আসতে দেখা যায় তাঁকে। তবে একা পোশাক সামলে হাঁটা দায় হয়ে দাঁড়িয়েছে তাঁর। চারপাশে কয়েকজন সহকারী তাঁকে ধরে ধরে নিয়ে আসতে দেখা যায়। শেষমেশ সম্পূর্ণ পোশাকটি দেখে হতভম্ব সকলে। উরফির থেকে তাঁর পোশাকটিই আকারে ব্যাপ্তিতে বিরাট। কাণ্ড দেখে নেটিজেনরা নানান মন্তব্য শুরু করেছেন। একজন প্রশ্ন করেছেন, ‘এই পোশাক পরে মানুষ করবেটা কী? এক জায়গায় দাঁড়িয়ে থাকবে?’ আবার কারোর প্রশ্ন, এই ধরণের পোশাকগুলি পরে উরফি যান কোথায়? আসলে বিগ বসের ঘরেই তাঁর ভিন্ন ধরণের পোশাক নজর কেড়ে নিয়েছিল দর্শকদের। ক্রমে সেটাকেই নিজের স্টাইল বানিয়ে ফেলেন উরফি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই