Bengali SerialHoop PlusHoop Trending

Aindrila Sharma: সব্যসাচীর খেয়াল রাখবেন, বান্ধবী ঐন্দ্রিলাকে কথা দিলেন সৌরভ

মৃত্যুর সাথে পাঞ্জা লড়াই চলছিল গত ২০ দিন ধরে। কিন্তু হল না শেষরক্ষা। মৃত্যুর কোলে ঢলে পড়লেন ২৪ বছরের ঐন্দ্রিলা (Aindrila Sharma)। কেউ বলছেন ক্যানসারের কাছে হেরে গেলেন ঐন্দ্রিলা। কিন্তু সেকথা মানতে নারাজ ঐন্দ্রিলার বন্ধু সৌরভ দাস (Saurav Das)। তার কথায়, ‘জিতে গেল ঐন্দ্রিলা’। ফেসবুকে আবেগী পোস্ট করে সেকথাই লিখলেন অভিনেতা সৌরভ দাস। সঙ্গে জানালেন সব্যসাচীর (Sabyasachi Choudhury) পাশে থাকার কথাও।

একটি ফেসবুক পোস্টে সৌরভ দাস লেখেন, “ও জয়ী হয়েছে। অনেক শান্তির জায়গা এবং এর থেকে ভালো মানুষ ওর প্রাপ্য। ও খুশি এবং অনেক শান্তিপূর্ণ দুনিয়ায় গিয়েছে ও। মিষ্টি আমরা তোমাকে ভালোবাসি, সবসময় বাসব।” এই পোস্টে সব্যসাচীর সারাজীবন খেয়াল রাখার অঙ্গীকারও করেন সৌরভ। তিনি লিখেছেন, “আমি আমার ভাইয়ের সবসময় খেয়াল রাখব, তোর সব্যর খেয়াল রাখব।” এই অবস্থায় যাতে কেউ সব্যসাচীকে ফোন না করে সেজন্য অনুরোধ করেছেন সৌরভ দাস। তিনি বলেন, “কোনও জিজ্ঞাসা থাকলে আমার সঙ্গে যোগাযোগ করুন। দয়া করে সব্যসাচীকে ফোন করবেন না। যাঁরা এই লড়াইয়ে ওর সঙ্গে ছিলেন তাঁদের সকলকে ধন্যবাদ।”

প্রসঙ্গত, গত ১লা নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। সেদিন থেকেই চলছিল টানাপোড়েন। কখনো চিকিৎসায় সাড়া মিলছিল, সুস্থতার পথে হাঁটছিলেন ঐন্দ্রিলা। কখনো আবার চিকিৎসায় সাড়া না দেওয়ার দুঃসংবাদ। এর মাঝে গত বুধবার সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হন ঐন্দ্রিলা। সেদিনই তার মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। সেই ঘটনাকে ঘিরে নেটিজেনদের উপর তীব্র রাগ প্রকাশ করেন অভিনেতা সৌরভ দাস। সকলকে এসব খবর না ছড়াতে অনুরোধ করেছিলেন তিনি। সেদিন লিখেছিলেন, ‘ভালো আছে ঐন্দ্রিলা’। কিন্তু শেষ হল সব ভালো থাকা। বীরের মতো অমৃতলোকে পাড়ি দিলেন ঐন্দ্রিলা শর্মা।

গতকাল রাতেই ঐন্দ্রিলার কাছের বন্ধু সব্যসাচী চৌধুরী ফেসবুক থেকে ঐন্দ্রিলা সংক্রান্ত সমস্ত পোস্ট ডিলিট করে ফেলেন। তখন থেকেই চলছিল জল্পনা কল্পনা। কিন্তু সবটা যেন থেমে গেল এক লহমায়। প্রিয় সব্যকে ছেড়ে চিরঘুমের দেশে পাড়ি দিলেন ঐন্দ্রিলা। তবে তার এই লড়াইকে সম্মান জানিয়ে তার বন্ধু সৌরভ দাস বলেন, ‘জিতে গেল ঐন্দ্রিলা’। সত্যিই ক্যানসারের কাছে হেরে গেলেও লক্ষ লক্ষ মানুষের হৃদয় জয় করলেন ঐন্দ্রিলা।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা