whatsapp channel

Titiksha Das: এ কোন মেঘ! কমলা শাড়িতে দুর্দান্ত ভঙ্গিতে ‘ছম্মক ছাল্লো’ নাচলেন তিতিক্ষা

বাংলার দর্শক এখন তাঁকে চেনে ‘মেঘ’ হিসেবে। ‘ইচ্ছে পুতুল’ সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das)। শান্তশিষ্ট, অত্যন্ত আত্মমর্যাদা সম্পন্ন মেঘ চরিত্রটিকে দর্শকরা খুব কম সময়েই ভালোবেসে ফেলেছেন।…

Nirajana Nag

Nirajana Nag

বাংলার দর্শক এখন তাঁকে চেনে ‘মেঘ’ হিসেবে। ‘ইচ্ছে পুতুল’ সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das)। শান্তশিষ্ট, অত্যন্ত আত্মমর্যাদা সম্পন্ন মেঘ চরিত্রটিকে দর্শকরা খুব কম সময়েই ভালোবেসে ফেলেছেন। দিদি ময়ূরীর ষড়যন্ত্রের শিকার হয়ে আর নীলের বারবার ভুল বুঝে অন্যায় অত্যাচারের আপাতত সমাপ্তি হয়েছে। ময়ূরীর স্বরূপ ফাঁস হয়েছে। নীলও নিজের ভুল বুঝতে পেরেছে। পরপর বেশ কিছু ঘটনাক্রমের মধ্যে দিয়ে শেষ হতে চলেছে সিরিয়ালটি।

মেঘ চরিত্রটিকে বেশ দক্ষতার সঙ্গে ফুটিয়ে তুলেছেন তিতিক্ষা। তবে বাস্তবে যে তিনি মেঘের মতো এতটা শান্তশিষ্ট নন সেটা আগেই জানিয়েছিলেন অভিনেত্রী। দত্তপুকুরের মেয়ে তিতিক্ষা বর্তমানে কাজের সূত্রে থাকেন কলকাতায়। অভিনয়ের পাশাপাশি তিনি যে রূপচর্চারও বড় ভক্ত সেটাও ক্যামেরার সামনে ফাঁস করেছেন পর্দার মেঘ। চরিত্রের থেকে বেশ খানিকটা আলাদা হলেও নিজের ক্ষুরধার অভিনয় দিয়ে চরিত্রটিকে বাস্তবসম্মত করে তুলছেন তিতিক্ষা।

Titiksha Das: এ কোন মেঘ! কমলা শাড়িতে দুর্দান্ত ভঙ্গিতে 'ছম্মক ছাল্লো' নাচলেন তিতিক্ষা

পর্দার মেঘ সারাক্ষণ পড়াশোনা এবং গান নিয়েই ব্যস্ত থাকে। তবে বাস্তবে তিতিক্ষা কিন্তু সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা প্রায় ২ লক্ষ ছুঁইছুঁই। তাদের জন্য মাঝে মধ্যেই ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন অভিনেত্রী। সম্প্রতি তাঁর শেয়ার করা একটি রিল ভিডিও নেটিজেনদের নজর কেড়ে নিয়েছে। খুবই কম সময়ের মধ্যেই ৬৫ হাজার ছাপিয়ে গিয়েছে লাইক সংখ্যা। কমলা রঙের শাড়ি পরে ‘ছম্মক ছাল্লো’ গানে স্টেপ মিলিয়ে নাচতে দেখা গিয়েছে তাঁকে। তিতিক্ষা যে একজন প্রশিক্ষিত নৃত্যশিল্পী তা অনেকেই জানেন। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যে নিজের নাচের ভিডিও বানিয়ে শেয়ার করেন তিনি। বেশ ভাইরাল হয় সেইসব ভিডিওগুলি।

সিরিয়ালে মেঘকে দেখা যায় হয় শাড়ি নয়তো সালোয়ার কামিজে। কিন্তু তিতিক্ষা বাস্তবে রীতিমতো ফ্যাশনিস্তা। মডার্ন পোশাকেই বেশি দেখা যায় তাঁকে। আর প্রতিবারই চোখ ধাঁধিয়ে দেয় তাঁর ছবি। এবারও নেটিজেনরা মুগ্ধ তিতিক্ষার এই হট লুকে। টেলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হয়ে উঠছেন তিতিক্ষা। অনুরাগীদের সংখ্যাও দিনকে দিন ঝড়ের গতিতে বেড়ে চলেছে মেঘ এবং তিতিক্ষার।

 

View this post on Instagram

 

A post shared by Titiksha Das (@titikshadas_)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই