whatsapp channel

Arun Verma: মাত্র ৬২ বছর বয়সে প্রয়াত সলমানের ‘কিক’ সিনেমার সহ-অভিনেতা

নতুন বছর ঘুরতে না ঘুরতেই একের পর এক নক্ষত্রপতনের শিকার হচ্ছে বলিউড। বৃহস্পতিবার অর্থাৎ ২০ জানুয়ারি ভোর রাত্রে প্রয়াত হলেন বলিউডের বিখ্যাত অভিনেতা অরুণ ভার্মা। সলমানের সাথে বহু উল্লেখযোগ্য ছবিতে গুরুত্বপূর্ণ পার্শ্ব চরিত্রে দেখা গেছে তাঁকে। তাঁর বয়স হয়েছিল ৬২ বছর।শোনা গেছে, রাত দু’টো নাগাদ বাবা, মা ও তাঁর তিন ভাই বোনকে একা রেখে দিয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি ।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

নতুন বছর ঘুরতে না ঘুরতেই একের পর এক নক্ষত্রপতনের শিকার হচ্ছে বলিউড। বৃহস্পতিবার অর্থাৎ ২০ জানুয়ারি ভোর রাত্রে প্রয়াত হলেন বলিউডের বিখ্যাত অভিনেতা অরুণ ভার্মা। সলমানের সাথে বহু উল্লেখযোগ্য ছবিতে গুরুত্বপূর্ণ পার্শ্ব চরিত্রে দেখা গেছে তাঁকে। তাঁর বয়স হয়েছিল ৬২ বছর। শোনা গেছে, রাত দু’টো নাগাদ বাবা, মা ও তাঁর তিন ভাই বোনকে একা রেখে দিয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি ।

Advertisements

এক সংবাদ মাধ্যমের সাথে কথা বলার সময়, তাঁর ভাগ্নে বলেছেন, “রাত ২ টায় অরুণ জি মারা গেলেন, তাকে ভোপালের পিপলস হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তাঁর মস্তিষ্কে ব্লকেজ ছিল। ফলে ধীরে ধীরে ফুসফুস সহ একের পর এক অঙ্গ ফেলিয়র হতে শুরু করেছিল। অবশেষে তাঁর কিডনি কাজ করা বন্ধ হয়ে যায় এবং আমাদের ছেড়ে চলে যান অরুণ বর্মা এবং তাঁর শেষকৃত্য সম্পন্ন হয় ভোপালেই।”

Advertisements

অরুণ ভার্মার বন্ধু উদয় দাহিয়া তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। ৮০ টির বেশি ছবিতে অভিনয় করা এই অভিনেতার একটি ছবি শেয়ার করে তাঁর অনুগামীদের তার মৃত্যুর খবর জানিয়েছেন। ভারতীয় চলচ্চিত্র ও টিভি প্রযোজক পরিষদের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলও অরুণ ভার্মাকে শেষ শ্রদ্ধা জানিয়েছে। দেখে নেওয়া যাক একটি ঝলক।

Advertisements

Advertisements

বলিউডের একাধিক ছবিতে অভিনয় করেছেন অরুণ ভার্মা। সলমান খানের ‘কিক’, ‘মুজসে শাদি করোগি’, অনিল কাপুরের ‘নায়ক’ এবং ঋষি কাপুর ও মাধুরী দীক্ষিত অভিনীত ‘প্রেম গ্রন্থ’ নামক একাধিক সিনেমায় ছিলেন তিনি। আশির দশকে প্রথম পা রাখেন অভিনয় জগতে। অরুনজির প্রথম ছবি ছিল সানি দেওল অভিনীত ‘ডাকায়েত’। তারপর একের পর এক সুপার হিট ছবি নিয়ে যাত্রা শুরু হয় তাঁর। সম্প্রতি ‘টিকু ওয়েডস্ শেরু’ ছবি তেই শেষ কাজ ছিল অরুণ ভার্মার। শোনা গেছে একাধারে কবিও ছিলেন এই সুন্দর মানুষটি। তাঁকে হারিয়ে সিনেমাপ্রেমী মানুষ সত্যিই শোকাহত।

whatsapp logo
Advertisements
Avatar