whatsapp channel

Ritabhari Chakraborty: বিয়ের আগেই মা হতে চলেছেন ঋতাভরী!

কয়েক মাস আগেই ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)-র সাথে তাঁর প্রেমিক তথাগত চট্টোপাধ্যায় (Tathagata Chatterjee)-র ব্রেক-আপের গুঞ্জন নিয়ে ইন্ডাস্ট্রি সরগরম হয়ে উঠেছিল। কিন্তু পরে তাঁরা দুজনেই এই গুঞ্জন নাকচ করে দিয়েছিলেন।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

কয়েক মাস আগেই ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)-র সাথে তাঁর প্রেমিক তথাগত চট্টোপাধ্যায় (Tathagata Chatterjee)-র ব্রেক-আপের গুঞ্জন নিয়ে ইন্ডাস্ট্রি সরগরম হয়ে উঠেছিল। কিন্তু পরে তাঁরা দুজনেই এই গুঞ্জন নাকচ করে দিয়েছিলেন। কিন্তু বৃহস্পতিবার, 21 শে সেপ্টেম্বর আচমকাই ঋতাভরী সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছেন, তিনি ও তাঁর স্বামী অন্তঃ সত্ত্বা। সকলের আশীর্বাদ কামনা করেছেন ঋতাভরী। পোস্টের ব্যাকগ্রাউন্ড নীল রঙের হলেও চারপাশে রয়েছে গোলাপি রঙের বর্ডার। এমনকি ঋতাভরী জানিয়েছেন, তাঁর স্বামীর নাম ঋতম রায়চৌধুরী (Ritam Roychowdhury)।

Advertisements

Advertisements

অনুরাগীদের একাংশ যথেষ্ট উচ্ছ্বসিত তাঁদের বং ক্রাশের মা হওয়ার খবরে। ঋতাভরী জানিয়েছেন, দীর্ঘ নয় মাসের যাত্রার প্রতিটি মুহূর্ত তিনি সকলের সাথে শেয়ার করে নেবেন। বেলা বাড়তেই সোহিনী সরকার (Sohini Sarkar), সত্রাজিৎ সেন (Satrajit Sen), দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Sinha Roy)-দের শুভেচ্ছাবার্তায় ভরেছে ঋতাভরীর পোস্টের কমেন্ট সেকশন। তবে অনেকের মতে, এটি নিছকই মজা ছাড়া আর কিছুই নয়। কারণ এখনও অবধি ঋতাভরীর বিয়ের কোনো খবর সামনে আসেনি।

Advertisements

প্রকৃতপক্ষে, এই পোস্টটি ঋতাভরীর ডেবিউ ওয়েব সিরিজ ‘নন্দিনী’-র প্রোমোশনের অংশ। বিখ্যাত লেখিকা সায়ন্তনী পূততূন্ড (Sayantani Putatunda)-র উপন্যাস অবলম্বনে নির্মিত ‘নন্দিনী’-তে অন্তঃসত্ত্বা গৃহবধূ স্নিগ্ধার ভূমিকায় অভিনয় করছেন ঋতাভরী। নয় মাসের অন্তঃসত্ত্বা স্নিগ্ধার কিছু শারীরিক পরীক্ষার পর তাকে শ্বশুরবাড়ির সদস্যরা বলে, স্নিগ্ধার গর্ভস্থ সন্তানের সমস্যা রয়েছে। ফলে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাকে গর্ভপাত করাতে হবে। কিন্তু গর্ভপাত করানোর আগের রাতে স্নিগ্ধার কাছে একটি ফোন আসে।

Advertisements

ফোনের ওপারে থাকা ব্যক্তি স্নিগ্ধাকে নিজের সন্তান বলে দাবি করে জানায়, স্নিগ্ধার গর্ভস্থ সন্তান ত্রুটিমুক্ত হলেও কন্যাসন্তান হওয়ার কারণে তার শ্বশুরবাড়ির সদস্যরা শিশুটিকে মেরে ফেলার চেষ্টা করছে। স্নিগ্ধাকেও তারা ভুল বুঝিয়েছে। নয় মাসের অন্তঃসত্ত্বা পরিস্থিতির কথা মাথায় রেখে ‘নন্দিনী’-র পর্ব মোট নয়টি। খুব শীঘ্রই ওয়েব সিরিজটি স্ট্রিম হবে ‘আড্ডাটাইমস’-এ।

whatsapp logo
Advertisements