whatsapp channel

Iman Chakraborty: বোল্ড ফটোশুটে বাঁকা মন্তব্য, পালটা জবাবে ধুয়ে দিলেন গায়িকা ইমন

ইমন চক্রবর্তী (Iman Chakraborty) এবং বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ আর ওপিঠ। বিতর্ককে কার্যত সঙ্গে নিয়েই চলেন গায়িকা। সেই সারেগামাপা রিয়েলিটি শোয়ের সময় থেকেই ইমনের সঙ্গী হয়েছে বিতর্ক। কথায় কথায়…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

ইমন চক্রবর্তী (Iman Chakraborty) এবং বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ আর ওপিঠ। বিতর্ককে কার্যত সঙ্গে নিয়েই চলেন গায়িকা। সেই সারেগামাপা রিয়েলিটি শোয়ের সময় থেকেই ইমনের সঙ্গী হয়েছে বিতর্ক। কথায় কথায় তাঁর সমালোচনা করাটা যেন আরোই সহজ হয়ে উঠেছে নেটিজেনদের একাংশের কাছে। পেশাগত জীবন থেকে ব্যক্তিগত জীবন, ট্রোল আর বিতর্ক ইমনের নিত্যসঙ্গী। এবার বোল্ড লুকে ফটোশুট করার জন্য কটাক্ষের শিকার হলেন শিল্পী।

Advertisements

নিজেকে স্রেফ সঙ্গীত চর্চায় আটকে রাখেননি ইমন। তাঁর ফ্যাশন সেন্সও যথেষ্ট প্রশংসনীয়। উপরন্তু বেশ অনেক দিন ধরেই যোগাভ্যাসও করছেন গায়িকা। তার ফল পেয়েছেন হাতেনাতে। ইমনের ফিট শরীর এবং নির্মেদ টানটান ফিগারে ইতিমধ্যেই অনেকের নজর আটকেছে। সম্প্রতি তাঁর একটি ফটোশুটে আরো বেশ করে স্পষ্ট হল বিষয়টা। আর এই ফটোশুটের জন্যই সমালোচনা শুনলেন ইমন। পালটা জবাবও দিয়েছেন তিনি।

Advertisements
Iman Chakraborty: বোল্ড ফটোশুটে বাঁকা মন্তব্য, পালটা জবাবে ধুয়ে দিলেন গায়িকা ইমন
ইমন চক্রবর্তী

একটি ডিপ নেক লাল গামছা প্রিন্ট টপ, অফ হোয়াইট রঙের লং স্কার্ট এবং একটি বড় ওড়না নিয়ে স্টাইল করেছেন ইমন। টপের ফাঁকে স্পষ্ট ফুটন্ত যৌবন। ছবি পোস্ট করতেই ভেসে আসে কিছু বাঁকা মন্তব্য। এক মহিলা লেখেন, ‘আগেকারদিনের রবীন্দ্রসঙ্গীত শিল্পীদের দেখলেই শ্রদ্ধায় মাথা নত হয়ে যেত। তাদের অন্য পেশায় আসতেই দেখিনি। কি জানি আমরা কোন অন্ধকারের দিকে এগিয়ে যাচ্ছি। বড্ড ভয় করে’। সঙ্গে সঙ্গে তাঁকে পালটা উত্তর দিয়েছেন ইমন। ভদ্র মার্জিত ভাবে সপাট জবাব দিয়েছেন তিনি, ‘শুধু রবীন্দ্র সঙ্গীত শিল্পীদের সম্মান করেন? শিল্পীর তো আলাদা করে কোনও জাত নেই। শিল্পী মানে যিনি শিল্প সৃষ্ট করেন। এই পোশাকটি যিনি বানিয়েছেন তিনি শিল্পী, মেক-আপ যিনি করেছেন তিনিও শিল্পী, ছবি তুলেছেন যিনি তিনিও, আমিও। শিল্পী শুধু আপনাদের মাথা নত বা উঠানোর জন্যে বাঁচেন না। নিজের জন্যও বাঁচেন। রইল বাকি রবীন্দ্রনাথের কথা, আগে ওঁনাকে জানুন, পড়ুন ও বুঝুন। পরে সম্মান করবেন’।

Advertisements

এর আগেও সমালোচনার কড়া জবাব দিতে দেখা গিয়েছে ইমনকে। তাঁর যোগাসনের ছবিতে কুৎসিত মন্তব্য করায় আইনি পদক্ষেপ পর্যন্ত নিয়েছিলেন তিনি। বারে বারে ট্রোলের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন ইমন। কোনো কটুক্তিই সহজে ছেড়ে দেওয়ার পাত্রী নন তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই