Bengali SerialHoop Plus

Gourab Chatterjee: দেবলীনা নয়, প্রেম দিবসে প্রথম প্রেমিকার কথা মনে পড়ল গৌরবের

আজ ১৪ই ফেব্রুয়ারি। চারিদিকে প্রেমের ছড়াছড়ি। নিজেদের মতন করেই প্রেম জ্ঞাপনে ব্যস্ত সবাই। বিশেষত টেলিপাড়ায় তো লেগেছে প্রেমের ধুম। সন্ধ্যে থেকেই বাংলার ড্রয়িং রুমে জমেছে ভিড়। জনপ্রিয় তারকাদের বহু আকাঙ্ক্ষিত প্রেম পর্ব দেখতে হাপিত্যেশ করে বসে রয়েছেন অনুরাগীরা। তাদের উদ্বেগকেই বোধহয় কিছুটা নিরসন করতে সম্প্রতি লাইভে এসেছিলেন জলসার দুই জনপ্রিয় ধারাবাহিক মনফাগুন ও গাঁটছড়ার মিষ্টি দম্পতি ঋষি-পিহু এবং ঋদ্ধি-খড়ি।

একসাথেই বেশ কিছুটা মজা তাঁরা শেয়ার করে নিয়েছেন নিজেদের ফ্যানের সাথে। ঋষি ওরফে শন তাঁর ফ্যানদের একটু অনুরোধও করেছেন আজকের ১ঘন্টার বিশেষ পর্ব দেখতে। অন্যদিকে আজকের বিশেষ দিনে ফাইট না করার উপদেশও দিয়েছেন। কারণ আড্ডার মধ্যেই প্রসঙ্গ উঠেছিল গাঁটছড়ার ঋদ্ধি-খড়ির ধুন্ধুমার ঝগড়ার। খড়ির ভাষায়, “ঋষি-পিহুর ঝগড়াটা বেশ মিষ্টি মিষ্টি, আমাদের মতো নয়”। ঋদ্ধি তখন বলে বসেন, “আজ জমিয়ে প্রেম করে নাও। ফাইট একদম না।” কেউ কেউ আবার বলেই দিয়েছেন, “ঋষি-পিহুর ঝগড়াটা অনেকটা টম এন্ড জেরির মতো”।

এরপরেই উঠে আসে আজ এই প্রেম দিবস কে কিভাবে পালন করবেন। ঋদ্ধি ওরফে গৌরবের ভাষায়, “বউ কে সারপ্রাইজ দেওয়ার আছে। ছুটি পেলেই বেরিয়ে পড়ব।” সাথে তিনি শেয়ার করে নেন তাঁর প্রথম ভালোবাসার গল্প। হলুদ ট্যাক্সির রমরমা তখন। প্রেমিকা হাত ধরে ঘুরে বেড়িয়েছেন ট্যাক্সি চড়ে। ভয়ে ভয়েও থাকতেন। পাছে যদি কেউ চিনে ফেলে। এরপরেই আসে ঋষির গল্প। তিনি জানান, “আমি যেহেতু সিঙ্গেল তাই অল সিঙ্গেল ডিনার পার্টি আয়োজন করার ইচ্ছে ছিল। কিন্তু তা আর হলোনা তাই পরিবারের সাথেই সময় কাটাবো।”খড়িও জানান, “বন্ধুদের সাথেই ঘুরবেন তিনি এদিন”। ওদিকে পিহুর ভাষায়, “আমার বাচ্ছা অর্থাৎ পোষ্যদের সাথে থাকবো আমি”।

বলা বাহুল্য, পিহু ওরফে সৃজলা একটু পশু প্রেমী। তাই এই দিনটি পশু প্রেমের জন্যই বেছে নিয়েছেন। শেষমেষ কথা উঠল সবই হবে যদি তাঁরা ছুটি পান তবে। এরপরেই চারজনের সেই উচ্ছ্বসিত বুকফাটা হাসি। শন তো হাসতে হাসতে বললেন, “ছুটিই পাইনা। কাজই সব।” ঋদ্ধি-খড়ি অবশ্য তাড়াতাড়ি ছুটি পেয়ে যাবেন বলেই জানিয়ে দিলেন। এই চার প্রিয় দম্পতিকে একসাথে আড্ডা মারতে দেখে অনুরাগীরা তো ভীষণ খুশি। কেউ কেউ তো ওঁদের সাথে ঘুরতে যাওয়ারই আরজি জানিয়ে দিয়েছিলেন। সাথে ‘হ্যাপি ভ্যালেন্টাইনস ডে’ ধ্বনির ছড়াছড়ি তো সারা লাইভ জুড়ে।

whatsapp logo