whatsapp channel

Sananda Basak: ঝুলিতে একাধিক সুপারহিট সিরিয়াল, এরপরেও অভিনয় ছাড়লেন সানন্দা, কারণ কি!

বাংলা সিরিয়ালে তিনি পরিচিত মুখ। প্রায় দশ বছর ধরে ইন্ডস্ট্রির সঙ্গে যুক্ত। একাধিক ধারাবাহিকে তার উপস্থিতি নজর কেড়েছে। তিনি হলেন অভিনেত্রী সানন্দা বসাক। জীবনে নিলেন এক বড় সিদ্ধান্ত। পুরোনো কেরিয়ার…

Avatar

বাংলা সিরিয়ালে তিনি পরিচিত মুখ। প্রায় দশ বছর ধরে ইন্ডস্ট্রির সঙ্গে যুক্ত। একাধিক ধারাবাহিকে তার উপস্থিতি নজর কেড়েছে। তিনি হলেন অভিনেত্রী সানন্দা বসাক। জীবনে নিলেন এক বড় সিদ্ধান্ত। পুরোনো কেরিয়ার ছেড়ে দিলেন তিনি। কেন ছাড়লেন?

ধারাবাহিক জগতে একাধিক চরিত্রে সানন্দাকে পাওয়া গিয়েছে। গোয়েন্দা গিন্নি, জয়ী, প্রথমা কাদম্বিনী থেকে নেতাজি একাধিক সুপারহিট বাংলা সিরিয়ালে তিনি কাজ করেছেন। এরপরেও অভিনয় ছাড়ার সিদ্ধান্ত কেন নিলেন?

সানন্দা যেমন একজন অভিনেত্রী তেমনই তার একটা সংসার আছে। একটা সময় বিজনেস ম্যানেজমেন্ট ছেড়ে অভিনয় দুনিয়ায় এসেছিলেন। একের পর এক ধারাবাহিক করেন। সাফল্য আসে, কিন্তু এরপরেও ইতি টানলেন অভিনেত্রী। তাহলে কোন পেশায় এলেন সানন্দা?

 

View this post on Instagram

 

A post shared by Sananda Basak (@sananda_07)

২০১৬ সালে সানন্দা নিজের বুটিক খুলেছিলেন। করোনা র আগে থেকে সানন্দা নিজের হাতে তৈরি গহনা বানিয়ে বিক্রি করতেন, কিন্তু তাতে লক্ষ্মীলাভ হয়নি, তাই সেই ব্যবসা বন্ধ করে দেন সানন্দা। এই মুহূর্তে তার শাড়ির ব্যবসা চলছে রমরমিয়ে। নিজে অনেক রিসার্চ করছেন, দেশ বিদেশে তার শাড়ি পৌঁছে যাচ্ছে। সব মিলিয়ে সানন্দার বুটিক এখন বেশ জনপ্রিয় হয়েছে। অভিনেত্রী আপাতত অভিনয় ছেড়ে ব্যবসায় মন দেবেন। শাড়ির ব্যবসা যাতে আরো বিস্তার করতে পারে তাই পুরো সময় এই ব্যবসায় দেবেন তিনি। তাহলে কি অভিনয় জগৎকে পুরোপুরি না বলে দিলেন সানন্দা? এর উত্তরে তিনি একাধিক সংবাদমাধ্যমে বলেন যে আগামী ৫ বছর পর কী হবে তা আমি নিজেও জানি না। কিন্তু আপতত আমার একমাত্র ফোকাস আমার ব্যবসা। অভিনয়ে আর ফিরছি না।

whatsapp logo