BollywoodHoop Plus

Mahesh Bhatt: মহেশ ভাটের গোপন কুকীর্তি ফাঁস তাঁরই বাড়ির পুত্রবধূর

মহেশ ভাট (Mahesh Bhatt) বলিউডে বরাবর বিতর্কিত। একসময় বলিউডে নিজের জন্ম ইতিহাসের জন্য পাত্তা পেতেন না মহেশ। কারণ তাঁর মা ছিলেন একজন মুসলমান মহিলা শিরিন মহম্মদ আলি (Shirin Mohammed Ali)। শিরিন জনৈক ধনী ব্যক্তি নানাভাই ভাট (Nanabhai Bhatt)-এর সাথে সম্পর্কে জড়িয়েছিলেন। এই অবৈধ সম্পর্কের ফসল ছিলেন মহেশ। পিতৃত্ব স্বীকার না করলেও পরবর্তীকালে মহেশের পড়াশোনার দায়িত্ব নিয়েছিলেন নানাভাই। পরবর্তীকালে বলিউডে সহকারী পরিচালক হিসাবে কাজ করার সময় এই ঘটনা নিয়ে কটাক্ষের সম্মুখীন হয়েছিলেন মহেশ। কিন্তু তিনি নিজেও কম বিতর্ক সৃষ্টি করেননি।

মহেশ বিয়ে করেছিলেন লরেন ব্রাইট (Lorrein Britte)-কে। বিয়ের পর লরেন পরিচিত হন কিরণ ভাট (Kiran Bhatt) নামে। মহেশ ও কিরণের কন্যা পূজা ভাট (Pooja Bhatt) বলিউডে প্রবেশ করার পর ‘দিল হ্যায় কে মানতা নহী’ ফিল্মের মাধ্যমে রাতারাতি স্টারডম পেয়েছিলেন। তবে একবার একটি অত্যন্ত বিতর্কিত ঘটনা ঘটিয়েছিলেন মহেশ ও পূজা। একটি ফিল্ম ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য মহেশ ও পূজা একটি ফটোশুট করেছিলেন। সেই ছবিতে পূজাকে দেখা গিয়েছিল মহেশের কোলে বসে লিপলক কিস করতে। এই ছবি প্রকাশিত হতেই মহেশ ও পূজাকে নিয়ে সমালোচনার সূত্রপাত হয়।

 

View this post on Instagram

 

A post shared by OYE NIKAME (@oyenikame)

কিন্তু এরপর একটি সাক্ষাৎকারে সকলকে চমকে দিয়ে মহেশ বলেছিলেন, পূজা যদি তাঁর মেয়ে না হতেন, তাহলে তাঁকে বিয়ে করতে মহেশের কোনো বাধাই ছিল না।

2020 সালের 14 ই জুন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর মৃত্যুর মাধ্যমে বলিউডের অন্তর্বর্তী মাদকচক্রের খোঁজ মেলে। সেই সময় মুখ খুলেছিলেন মহেশের ভাইপো সুমিত সবরওয়াল (Sumit Sabarwal)-এর স্ত্রী লুভেইনা লোধ (luveina lodh)। তিনি একটি ভিডিও শেয়ার করে জানিয়েছিলেন, তাঁর স্বামী সুমিত ও মহেশ দুজনে মিলে মহেশের প্রযোজনা সংস্থার অফিস থেকে বেআইনি ড্রাগস সরবরাহ করেন অভিনেত্রীদের। ভিডিওর শেষে তাঁর পরিবারের সদস্যদের সমস্যা হলে মহেশ দায়ী থাকবেন বলেও হুমকি দিয়েছিলেন লুভেইনা।

whatsapp logo