whatsapp channel

Yuvaan Chakraborty: মাত্র ৩ বছর বয়সেই পিয়ানো এক্সপার্ট! ছোট্ট ইউভানের ভিডিও শেয়ার করলেন শুভশ্রী

বর্তমানে টলিউডের সবথেকে জনপ্রিয় স্টারকিড কে? এই প্রশ্নের উত্তরে অনেকেই এক বাক্যে বলবেন, ইউভান চক্রবর্তী (Yuvaan Chakraborty)। রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বড় ছেলে মাত্র তিন বছর বয়সেই ইন্টারনেট সেনসেশন…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বর্তমানে টলিউডের সবথেকে জনপ্রিয় স্টারকিড কে? এই প্রশ্নের উত্তরে অনেকেই এক বাক্যে বলবেন, ইউভান চক্রবর্তী (Yuvaan Chakraborty)। রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বড় ছেলে মাত্র তিন বছর বয়সেই ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছে। জন্মের পর থেকেই খ্যাতির চূড়ায় থেকেছে ইউভান। এমনকি বোন ইয়ালিনী আসার পরেও জনপ্রিয়তা একই রকম রয়েছে তার দাদার। এবার ইউভানের একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী, যা দেখে অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

Advertisements

মাত্র কয়েক মাস বয়স থেকেই নানান কাণ্ডকারখানা ঘটিয়ে নেটিজেনদের অবাক করে দিয়েছে ইউভান। এক বছর বয়স হওয়ার আগেই একা একা দাঁড়াতে শিখে গিয়েছিল সে। শুধু তাই নয়, কখনো বাবার বাইকের সিটে বসে, কখনো আবার চার চাকার স্টিয়ারিং হাতে বসে থাকতে দেখা গিয়েছে ইউভানকে। রাজ শুভশ্রীও ছেলেকে কোনো কিছুতেই বাধা দেননি। এবার পুঁচকের পিয়ানো বাজানোর ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী।

Advertisements

Yuvaan Chakraborty: মাত্র ৩ বছর বয়সেই পিয়ানো এক্সপার্ট! ছোট্ট ইউভানের ভিডিও শেয়ার করলেন শুভশ্রী

Advertisements

ভিডিওতে দেখা গিয়েছে, নীল সাদা টিশার্ট এবং নীল রঙের হাফপ্যান্ট পরে বিছানায় বসে রয়েছে ইউভান। তার সামনে রাখা পিয়ানোতে মন দিয়ে সুর তুলছে খুদে। শুভশ্রীর একাধিক ফ্যান পেজের তরফেও শেয়ার করা হয়েছে ভিডিওটি। নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছে ইউভানকে। এই বয়সেই একাধিক প্রতিভার প্রকাশ দেখা যাচ্ছে তার মধ্যে। রাজ শুভশ্রীর যোগ্য সন্তান হয়ে উঠছে ইউভান।

Advertisements

কিছুদিন আগে উত্তরবঙ্গ থেকে শুটিং সেরে কলকাতায় ফিরে ইউভানের সঙ্গে একান্তে সময় কাটাতে দেখা গিয়েছিল শুভশ্রীকে। ভিডিওতে পার্কে খেলতে দেখা গিয়েছিল ইউভানকে। দুজনে মিলে জমিয়ে খাওয়াদাওয়াও করতে দেখা গিয়েছিল তাঁদের। শুধু শুভশ্রী আর ইউভান নয়। রাজের ভাগ্নীও গিয়েছিলেন তাঁদের সঙ্গে। তবে পরিচালক এদিন মা ছেলের সঙ্গী হননি। উত্তরবঙ্গ থেকে ফেরার পর কলকাতায় ‘বাবলি’র শুটিংয়েও গিয়েছিল ইউভান। তার আগে রাজ চক্রবর্তী পরিচালিত এবং শুভশ্রীর প্রযোজনায় ‘আবার প্রলয়’ এর শুটিং এও দেখা গিয়েছিল ছোট্ট ইউভান কে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই