BollywoodHoop Plus

Aishwarya Rai: ‘প্লাস্টিক বিউটি’, নেটিজেনদের কটাক্ষের শিকার ঐশ্বর্য

ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) ক্রমশ ফিল্মে অভিনয় কমিয়ে দিয়েছেন। বলিউডে তাঁর শেষ ফিল্ম মুক্তির পর অনেকগুলি দিন কেটে গিয়েছে। অবশেষে দক্ষিণী ফিল্মে আবারও দেখা যাবে ঐশ্বর্যকে। মণিরত্নম (Mani Ratnam) পরিচালিত ফিল্ম ‘পন্নিয়েন সেলভান’-এ রানীর ভূমিকায় ইতিমধ্যেই ঐশ্বর্যর লুক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। প্রথমে ঐশ্বর্যকে দেখে সকলেই তাঁর রূপের প্রশংসা করছিলেন। কিন্তু হঠাৎই শুরু হয়েছে তাঁকে ঘিরে ট্রোলিং।

সম্প্রতি লঞ্চ হয়েছে ‘পন্নিয়েন সেলভান’-এর ট্রেলার। ট্রেলারে ঐশ্বর্যকে দেখার পর থেকে অনেকের মনে হয়েছে তাঁর চেহারায় এসেছে বয়সের ছাপ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ‘পন্নিয়েন সেলভান’-এর ট্রেলার দেখে নেটিজেনদের একাংশ কটাক্ষ করে বলতে শুরু করেছেন, ঐশ্বর্য বোটক্সের দোকান। অনেকে তাঁকে ড্রাকুলা , ডাইনি বলেও অভিহিত করেছেন। অনেকে বলেছেন, প্লাস্টিক বিউটি। অনেকের মতে, প্লাস্টিক সার্জারির ফলে বিগড়ে গিয়েছে ঐশ্বর্যর চেহারা। তবে কয়েকজন নেটিজেন ‘পন্নিয়েন সেলভান’-এ ঐশ্বর্যর লুকের প্রশংসা অব্যাহত রেখেছেন।

বর্তমানে নিজের কন্যাসন্তান আরাধ্যা (Aradhya Bachchan)-কে সময় দিতে চান ঐশ্বর্য। ফলে যথেষ্ট বাছাই করে অভিনয় করছেন তিনি। ‘পন্নিয়েন সেলভান’ একটি পিরিয়ড পিস। চোল সাম্রাজ্যের উত্থানের ইতিহাস নিয়ে তৈরি এই ফিল্ম। ফলে ফিল্মের চিত্রনাট্য পছন্দ হয়েছিল ঐশ্বর্যর। তিনি বহুদিন পর এই ফিল্মের মাধ্যমে দক্ষিণী ফিল্মে কামব্যাক করছেন।

তবে ঐশ্বর্য ‘মিস ওয়ার্ল্ড’ হওয়ার পর বেশ কয়েকটি প্লাস্টিক সার্জারি করিয়েছিলেন। ফলে তাঁর চেহারায় এসেছিল পরিবর্তন। কিন্তু বয়স বাড়ার কারণে স্বাভাবিকভাবেই তাঁর মুখে বয়সের ছাপ পড়েছে যা মেনে নিতে পারছেন না নেটিজেনদের একাংশ।

whatsapp logo