whatsapp channel

Adrit-Soumitrisha: উচ্ছেবাবুর সঙ্গে প্রেম! শুনেই তেলেবেগুনে জ্বলে উঠলেন ‘মিঠাইরাণী’

বাংলা টেলিভিশনের জগতে একসময়ের সর্বাধিক জনপ্রিয় ধারাবাহিক ছিল 'মিঠাই'। এখন সময়ের সঙ্গে জনপ্রিয়তায় ভাটা পড়লেও কমেনি এই মেগার নায়ক-নায়িকাদের জনপ্রিয়তা। তাই 'মিঠাই'-এর কেন্দ্রীয় চরিত্রে সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) পাশাপাশি উচ্ছেবাবু…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা টেলিভিশনের জগতে একসময়ের সর্বাধিক জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘মিঠাই’। এখন সময়ের সঙ্গে জনপ্রিয়তায় ভাটা পড়লেও কমেনি এই মেগার নায়ক-নায়িকাদের জনপ্রিয়তা। তাই ‘মিঠাই’-এর কেন্দ্রীয় চরিত্রে সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) পাশাপাশি উচ্ছেবাবু ওরফে আদৃত রায়কে (Adrit Roy) নিয়েও কম মাতামাতি করেন না ভক্তরা। অনেকের চোখে তিনি আবার ‘বং-ক্রাশ’। তবে সম্প্রতি প্রেম দিবসের প্রাক্কালে অভিনেতার প্রেমজীবন নিয়ে কিছু গুঞ্জন রটেছিল। যদিও সেই গুঞ্জনের শিখায় ঘি ঢেলেছিলেন অভিনেতা নিজেই। তবে সেই গুঞ্জনে আদৃতের বিপরীতে যাকে রাখা হয়েছিল, এসব শুনে তিনি তো রেগেমেগে আগুন। বিষয়টি ঠিক কি? দেখুন সবিস্তারে।

Advertisements

কয়েকদিন আগে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে অকপট হয়েছিলেন অভিনেতা আদৃত রায়। রিল লাইফের পাশাপাশি বাস্তব জীবনে তিনি প্রেমিক হিসেবে কেমন, এই প্রশ্নের উত্তরে বেশ ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছিলেন অভিনেতা। তিনি সটান বলেছিলেন, “এটা তো যার সঙ্গে প্রেম করছি সে বলতে পারবে। আমার তো মনে হয় আমার মতো প্রেমিক নেই। কিন্তু মাঝেমধ্যে মনে হয় এইভাবে রিঅ্যাক্ট না করলেই হত। এটা ভালোভাবে করলেই হত, আসলে গোটা বিষয়টা তাঁকে জিজ্ঞাসা করাই ভালো, যে সে আমাকে কী করে সহ্য করে।”

Advertisements

তার এই উত্তরকে ঘিরে নানা গুঞ্জন তৈরি করেছিলেন অনেকেই। কেউ কেউ আবার তার এই গোপন প্রেমিকার সন্ধান করতে গিয়ে রিল ও রিয়েল লাইফকেই মিশিয়ে ফেলেছিলেন। অনেকের মতে, বাস্তব জীবনেও উচ্ছেবাবু এখন মিঠাই রাণী অর্থাৎ সৌমিতৃষা কুন্ডুর প্রেমে হাবুডুবু খাচ্ছেন। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা পোস্ট ঘোরাফেরা করছিল। আর সেই বিষয়টি নিয়ে এক্কেবারে তেলেবেগুনে জ্বলে উঠলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় এসব গুঞ্জনের বিরুদ্ধে গর্জে উঠে অভিনেত্রী লেখেন, “ভুল খবর রটাবে না। রিল আর রিয়েলের তফাতটা বুঝতে শেখো। আমি কিন্তু সচেতন করলাম, আর যাঁরা এগুলো করবে আমি কিন্তু সোজা ব্লক করে দেব।” অর্থাৎ তিনি পরিষ্কার জানিয়ে দেন যে এরকম কোন সম্পর্কের সম্ভাবনাও তৈরি হয়নি তাদের মধ্যে।

Advertisements

প্রসঙ্গত, বাস্তব জীবনে প্রেমিক হিসেবে বেশ নামডাক রয়েছে অভিনেতা আদৃত রায়ের। এক দশক ধরে সুপ্রিয়া মণ্ডলের সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেতা। তবে ২০২১ সালের শেষেই ভেঙে যায় সেই প্রেম। বর্তমানে দুজনেই ‘মুভ-অন’ করেছেন। তবে অভিনেতা এখন কাকে নিয়ে স্বপ্ন দেখছেন গোপনে, সেই বিষয়টি আপাতত রহস্যাবৃত।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা