GossipHoop Plus

Monisha-Subhas: সত্যিই কি সুভাষ ঘাই-এর যৌন নিগ্রহের শিকার মণীষা কৈরালা!

বলিউডের আনাচে-কানাচে ঘুরে বেড়ায় বহু বিতর্ক। সফলতার আলোর নিচে রয়েছে ‘কাস্টিং কাউচ’-এর অন্ধকার। কখনও তা নিয়ে কেউ মুখ খোলেন, কেউ মুখ খোলেন না। কাস্টিং কাউচ-এর মাধ্যমে সফলতা পেলেও তা বেশিদিন থাকে না। কিন্তু একটি ঘটনা যা এখনও অবধি সত্যি না মিথ্যা তা জানতে পারেননি কেউ। ঘটনাটি ঘটেছিল মণীষা কৈরালা (Manisha Kairala)-কে ঘিরে।

একসময় একের পর এক হিট উপহার দিয়েছেন মণীষা। নেপালের কন্যা মণীষা 1991 সালে সুভাষ ঘাই (Subhash Ghai) পরিচালিত ফিল্ম ‘সওদাগর’-এ অভিনয় করেছিলেন। হিট হয়েছিল ‘সওদাগর’। কিন্তু তার পাশাপাশি রটে যায়, মণীষা যৌন নিগ্রহের শিকার হয়েছেন। এই অভিযোগ ছিল স্বয়ং তাঁর মা সুষমা কৈরালা (Sushma Kairala)-র। কিন্তু মণীষা নিজে কখনও এই ঘটনা নিয়ে মুখ খোলেননি। সুষমা জানিয়েছিলেন, তাঁর মেয়ে কোথায় যাবেন, কি পরবেন, কার সাথে কতটা মেলামেশা করবেন, সবকিছুই নিয়ন্ত্রণ করতে শুরু করেছিলেন সুভাষ।

 

View this post on Instagram

 

A post shared by Manisha Koirala (@m_koirala)

মণীষা নিজে কোনো সিদ্ধান্ত নিতেন না। শেষ অবধি পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছায়, সুষমাকে মণীষার মেকআপ ভ্যানে ঢুকতে গেলেও নিতে হত সুভাষের অনুমতি। কিন্তু সুভাষ নিজে দিনের পর দিন মণীষার সাথে বন্ধ মেকআপ ভ্যানে সময় কাটাতেন। এরপরেই যৌন নিগ্রহের ব্যাপারে নিশ্চিত হয়ে সুষমা মুখ খোলেন। তিনি জানান, মণীষা ভয়ে, লজ্জায় সুভাষ ঘাই-এর যৌন নির্যাতনের ব্যাপারে মুখ খোলেননি।

এরপর থেকেই বলিউডে সুনাম হারাতে শুরু করেন সুভাষ। কিন্তু বলিউডের একাংশের মতে, সুষমা সুভাষের উপর মিথ্যা দোষারোপ করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Manisha Koirala (@m_koirala)

whatsapp logo