Hoop Plus

সুশান্তের মৃত্যু রহস্যে হবে না কোনো সিবিআই তদন্ত, স্পষ্ট জানাল মহারাষ্ট্র সরকার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অনেক তথ্যই সামনে এসেছে। বিভিন্ন পরিচালকদের ওপর আঙুল তুলছে নেটিজেন। এই মৃত্যু এক মাসের বেশি হয়ে গেলেও কিন্তু অনেকেই এই মৃত্যুকে মেনে নিতে পারছেন না এখনো। বিভিন্ন সূত্রের খবর জানা যায় যে এই মৃত্যু মানসিক অবসাদে আত্মহত্যা করে হয়নি, তাকে কেউ খুন করেছে। মুম্বাই পুলিশ এই মৃত্যুর তদন্ত করছেন। এখনো পর্যন্ত দোষীকে ধরতে পারছে না, তাই তারা দাবি করেছেন কেন্দ্রীয় সিবিআই তদন্ত করুক। তাই তার মৃত্যুর পর থেকেই সুশান্ত অনুরাগীরা সহ অনেক মানুষই এমনই প্রতিবাদ করছে সোশ্যাল মিডিয়ায় ।

এই প্রতিবাদ রিয়া চক্রবর্তীও জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে। এছাড়াও কিছু বিজেপি নেতারাও এই সুরে সুর তোলে। কিন্তু মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ স্পষ্ট জানিয়ে দেয়, সুশান্ত এর মৃত্যুর সিবিআই তদন্তের কোনো দরকার নেই। মুম্বাই পুলিশ এই তদন্ত করছে। তিনি একটি সংবাদপত্রে সাক্ষাৎকারে জানান, “এই মামলার নিষ্পত্তির জন্য মুম্বই পুলিশ যথেষ্ট যোগ্য। সিবিআই তদন্তের প্রয়োজন দেখছি না। মুম্বই পুলিশ দক্ষ এবং তৎপর। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তভার সিবিআই-কে দেওয়ার কোনওরকম আবেদন গ্রহণ করা হচ্ছে না”।

এছাড়াও এই সংক্রান্তে জানান, “বিভিন্ন জনের ট্যুইট, প্রচার, দাবি আমিও দেখেছি।কিন্তু মনে করি না সিবিআই তদন্তের প্রয়োজন আছে। মুম্বই পুলিশ এই ধরনের তদন্তে অত্যন্ত দক্ষ, সবরকম আঙিনা খতিয়ে দেখা হচ্ছে। পেশাগত শত্রুতার দিকটাও খুঁটিয়ে দেখছে পুলিশ। এখনও পর্যন্ত কোনও চক্রান্তের বিষয় সামনে আসেনি। তদন্ত সম্পূর্ণ হলে তা সবিস্তারে প্রকাশ্যে আনা হবে”।

প্রসঙ্গত, মুম্বাই পুলিশ তার মৃত্যুর পরেই ৩৫ টি বয়ান রেকর্ড করেন। তার প্রেমিকা রিয়া চক্রবর্তী প্রায় ৮ ঘন্টা জেরা করে অনেক তথ্যই ফাঁস হয় সোশ্যাল মিডিয়ায়। তারপরে পরিচালক সঞ্জয় লীলা ভানশালি, সঞ্জনা সাঙ্ঘি, তার কাছের বন্ধুরা এবং আত্মীয়-স্বজনদের জেরা করা হয়।

whatsapp logo