whatsapp channel

বি টাউনে টোটার বাজিমাৎ, প্রকাশ্যে এল ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’-এর ঝলক

বলিউডে পা ফেলে দিয়েছেন শ্রীময়ীর রোহিত আঙ্কেল। বাংলা ধারাবাহিকের কচকচানি থেকে একটু দূরে গিয়ে আরব সাগরের তীরে আসর জমিয়েছেন। হ্যাঁ, রোহিত আঙ্কেল ওরফে টোটা রায় চৌধুরীকে দেখা যাবে পরিণীতি চোপড়া…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউডে পা ফেলে দিয়েছেন শ্রীময়ীর রোহিত আঙ্কেল। বাংলা ধারাবাহিকের কচকচানি থেকে একটু দূরে গিয়ে আরব সাগরের তীরে আসর জমিয়েছেন। হ্যাঁ, রোহিত আঙ্কেল ওরফে টোটা রায় চৌধুরীকে দেখা যাবে পরিণীতি চোপড়া অভিনীত ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ (The Girl on the Train) মুভিতে। ইতিমধ্যে সেই ট্রেলার মুক্তি পেয়েছে। সেই ট্রেলার ঘিরেও জল্পনা তুঙ্গে। এই ছবিতে টোটার পাশাপাশি অভিনয় করছেন অদিতি হায়দারি, কৃতী কুলহারি, পরিণীতি চোপড়া সহ আরও অনেকে। এই ট্রেলারে অভিনেত্রী পরিণীতি চোপড়াকে এমন ভাবে উপস্থাপন করা হয়েছে যা নিয়ে নানা মহলে চর্চা শুরু হয়েছে।

Advertisements

কী আছে এই মুভিতে? পওলা হকিনসের লেখা বেস্টসেলার সাহিত্য ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ অবলম্বনে এই ছবি। এখানে পরিণীতি অভিনয় করবেন একজন মদ্যপ ডিভোর্সি মহিলার চরিত্রে, যার প্রতিটা পদে অতীত তাড়া করে বেড়াচ্ছে, যে অ্যামনেশিয়া আক্রান্ত, এবং যার মধ্যে প্রচুর জিজ্ঞাসা কিন্তু উত্তর নেই। এই গল্পে কৃতী অভিনয় করেছেন পুলিশের চরিত্রে, অদিতি অভিনয় করছেন পরিণীতির প্রতিবেশীর চরিত্রে। এই গল্পে পরিণীতি একদিন হঠাৎই একটা খুনের সঙ্গে জড়িয়ে যাবেন। মনে করতে না পারায় তাঁকে জেল পর্যন্ত খাটতে হবে। এই গল্পের সম্পূর্ণ শ্যুটিং সম্পন্ন হয়েছে কখনো ট্রেনের ভিতর, আবার কখনও রাস্তায়। রহস্যে ও রোমাঞ্চে ভরা গল্পে টোটার চরিত্র এখনও স্পস্ট করে জানা যায়নি।

Advertisements

Advertisements

আগামী ২৬ ফেব্রুয়ারি নেটফ্লিক্সে দেখা যাবে “দ্য গার্ল অন দ্য ট্রেন”। ইতিমধ্যে ট্রেলার মুক্তি পেয়েছে। ট্রলারটি সকলের নজর কেড়েছে। এই গল্পে পরিণীতিকে একদম অন্যভাবে দেখতে পাবেন দর্শকরা। প্রসঙ্গত, ২০১৭ তে ‘গোলমাল এগেইন’- এ পরিণীতিকে দেখতে পায় দর্শকরা। বহুদিন তাঁকে বড় পর্দায় দেখা যায়নি, তাই এবার একদম অন্যরকম লুক নিয়ে নতুন গল্পের হাত ধরে হাজির হচ্ছেন ‘ইশাকজাদে’ র নায়িকা পরিণীতি।

Advertisements

ফেলুদা থেকে শুরু করে শ্রীময়ীর রোহিত আঙ্কেল, বাঙালীর মন জুড়ে এখন শুধুই টোটা। ফুল প্যাকেজে টোটা এক্কেবারে তৈরি বলিউডে পা রাখার জন্য। ধূমপান এবং মদ্যপান থেকে যেমন বিরত থাকেন তেমনই নিয়মিত শরীর চর্চা করে সুঠাম শরীর ধরে রেখেছেন তিনি। এবার পালা টোটাকেওন্য লুকে দেখা। সিনেমাপ্রেমীরা এই সিনেমার ট্রেলার দেখে উত্তেজিত, এখন শুধু অপেক্ষা টোটার চরিত্রের স্বাদ উপভোগ করার।

whatsapp logo
Advertisements
Avatar