Advertisements

Kamalika Banerjee: খ্যাতনামা সঞ্চালকের সঙ্গে প্রেমের গুঞ্জন, ভাঙা সম্পর্ক নিয়ে অকপট কমলিকা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত মুখ কমলিকা বন্দ্যোপাধ্যায় (Kamalika Banerjee)। ছোটপর্দা থেকে অভিনয় কেরিয়ার শুরু করে হাল আমলের ওয়েব সিরিজেও কাজ করেছেন তিনি। সিরিয়াল থেকে সিনেমা, টেলিফিল্মেও নিজের অভিনয় প্রতিভার পরিচয় দিয়েছেন কমলিকা। ‘এক আকাশের নীচে’র মতো জনপ্রিয় সিরিয়ালে ‘ছুটকি’র চরিত্র থেকে পরিচালক কিউ এর ভিন্নধর্মী ছবিতে অত্যন্ত বোল্ড রূপে ধরা দিয়ে অতীব সাহসের পরিচয় দিয়েছিলেন তিনি।

সম্প্রতি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলেছিলেন কমলিকা। স্পষ্ট উত্তর দিয়েছিলেন নিজের প্রেম জীবন নিয়ে। এক খ্যাতনামা সঞ্চালকের সঙ্গে এক সময় নাম জড়িয়েছিল কমলিকার। কিন্তু টেকেনি সেই সম্পর্ক। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, তাঁর জীবনের বয়ঃসন্ধিতে এসেছিল সবথেকে মধুর প্রেম। সেটাই ছিল তাঁর প্রথম প্রেম। এখনো সেই সম্পর্কের কথা মনে রেখে দিয়েছেন তিনি।

কমলিকা বলেন, সেই প্রথম প্রেম তাঁকে জীবনে খুবই ইতিবাচক ভাবে গাইড করেছিল। যেকোনো প্রথম কিছুরই একটা আলাদা গুরুত্ব, একটা মাধুর্য থাকে। তাঁর ক্ষেত্রেও এই প্রথম প্রেম ছিল খুবই পবিত্র এবং নির্মল। তবে সেই প্রেম টেকেনি শেষ পর্যন্ত। কমলিকার কথায়, যে সম্পর্কে কোনো সম্মান থাকে না, সেই সম্পর্কে ভিত্তিও থাকে না। সম্পর্ক, বিচ্ছেদ যে তাঁকে অনেকটাই পালটে দিয়েছে সেটাও স্বীকার করেছেন অভিনেত্রী। তিনি জানান, এই বিচ্ছেদ তাঁকে আরো ভালো মানুষ হতে সাহায্য করেছে।

প্রসঙ্গত, এক আকাশের নীচে সিরিয়ালে বাড়ির ছোট মেয়ে ছুটকির চরিত্রে অভিনয় করেছিলেন কমলিকা। ওই চরিত্রটি রাতারাতি জনপ্রিয়তার শিখরে তুলে দিয়েছিল তাঁকে। মিষ্টি মুখের কমলিকার অভিনয় দক্ষতাও মুগ্ধ করেছিল দর্শকদের। সেই কমলিকাকেই পরবর্তীতে পরিচালক কিউ এর ছবিতে শিলাজিৎ মজুমদারের সঙ্গে সাহসী দৃশ্যে দেখে চমকে গিয়েছিলেন দর্শকরা। দীর্ঘদিন চর্চায় ছিলেন কমলিকা। বলিউডে ‘মেরি পেয়ারি বিন্দু’ ছবিতেও অভিনয় করেছিলেন তিনি। শেষবার ‘বসন্ত বিলাস মেসবাড়ি’ সিরিয়ালে দেখা গিয়েছে কমলিকাকে। ভালো চরিত্রের অপেক্ষায় রয়েছেন তিনি।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow