BollywoodHoop Plus

Shweta Tiwari: ক্রপ টপ ও ডেনিমে ফরএভার ইয়াং শ্বেতা তিওয়ারি, চোখ সরাতে পারছেনা পুরুষ ভক্তরা

ইদানিং শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari)-কে মেলানো যায় না প্রেরণার সাথে। ‘কসৌটি জিন্দেগি কি’-র সংস্কারী বহু প্রেরণার মতো শ্বেতার জীবনেও এসেছে প্রচুর চড়াই-উতরাই। কিন্তু সবকিছু জয় করে এগিয়ে গিয়েছেন তিনি। অভিনয় জীবনের শুরুতে হয়তো তিনি জানতেন না, এতটা কঠিন হয়ে যাবে আগামী দিন। ‘বিগ বস-এর ঘরে এসে মন খুলে সব কথা বলেছিলেন। গোটা পৃথিবী জেনেছিল, তাঁর স্বামী রাজা চৌধুরী (Raja Chowdhury)-র হাতে মানসিক ও শারীরিক নির্যাতনের শিকার হয়েছিলেন শ্বেতা। তবে এরপর বহুদিন কেটে গিয়েছে। বর্তমানে শ্বেতা তাঁর দুই সন্তানকে নিয়ে যথেষ্ট সুখী। ভেঙে দিয়েছেন দ্বিতীয় বিয়েও। সম্প্রতি আবারও বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শ্বেতা।

শ্বেতার শেয়া করা ছবিতে তাঁর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের ফুলস্লিভ ক্রপ টপ ও হালকা নীল রঙের হাই ওয়েস্ট ডেনিম ট্রাউজার। হালকা মেকআপ করে কানে বিডসের ইয়ারিং পরেছেন শ্বেতা। বাঁ হাতে রয়েছে একই বিডসের ব্রেসলেট। চুল ওয়েভি সেটিং করে খোলা রয়েছে। ডেনিম ট্রাউজারটি রিপড। ছবিতে কখনও সহজাত গাম্ভীর্যে পকেটে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন শ্বেতা। কখনও বা তাঁকে দেখা যাচ্ছে দেওয়ালে হেলান দিয়ে হাসতে। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্বেতা লিখেছেন, তোমার যদি নিজেকে খুশি রাখার কারণের প্রয়োজন হয়, তাহলে তুমি ভুল জীবন বেছে নিয়েছ। শ্বেতার ছবিগুলি ভাইরাল হওয়ার সাথে সাথেই অনুরাগীদের একাংশ তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

করণবীর ভোহরা (Karanvir Bohra) মজা করে শ্বেতাকে জিজ্ঞাসা করেছেন, তিনি কি তাঁর মাকে দেখেছেন! সেলিব্রিটি ফটোগ্রাফার অমিত খান্না (Amit Khanna) শ্বেতার সৌন্দর্যের প্রশংসা করেছেন। শ্বেতার অনুরাগীদের একাংশ লিখেছেন, তিনি ‘ফরএভার ইয়াং’।

‘কসৌটি জিন্দেগি কি’ দিয়ে অভিনয় শুরু করলেও বর্তমানে শ্বেতাকে ছোট পর্দায় দেখা যায় না। তবে ওটিটিতে কাজ করছেন তিনি। ওয়েব সিরিজ ‘ম্যায় হুঁ অপরাজিতা’-য় অভিনয় করছেন শ্বেতা। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে রোহিত শেঠি (Rohit Shetty) পরিচালিত ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ অভিনয় করতে।

whatsapp logo