Advertisements

Soumitrisha Kundu: অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর ১১ মিনিট ৪৫ সেকেন্ডের এই ভিডিও ভাইরাল

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow

বাঙালির সন্ধ্যার আসরে ‘মিঠাই’-এর স্থান মাসখানেক আগে অবধি ছিল অমলিন। শেষলগ্নে টিআরপি তালিকার সিংহাসন না থাকলেও মানুষ এই ধারাবাহিক এবং এর গল্পকে ভালোবাসতেন। তাই এই ধারাবাহিকের নায়িকা সৌমিতৃষা কুন্ডুও (Soumitrisha Kundu) বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন মহিলামহলে। পুরুষ মহলকেও তিনি ঘায়েল করেন নিজের সৌন্দর্যে। তাই টেলিভিশন পর্দা ছাড়াও সোশ্যাল মিডিয়ার দেওয়ালে এই অভিনেত্রী নিজেকে হাজির করেন নানা অবতারে। আর তাতেই শোরগোল পরে তার অনুরাগীদের মধ্যে।

তবে এবার ছবিতে সৌন্দর্যের মূর্ছনায় নয়, এক অন্য কারণে শোরগোল পড়ল অভিনেত্রীকে নিয়ে। উল্লেখ্য, অভিনয়ের ব্যস্ততার বাইরে অভিনেত্রী ভক্তদের মন ছুঁয়ে যেতে বারবার ছুটে যান জেলায় জেলায়। মাঝেমধ্যেই মাচা শোয়ে দেখা যায় তাকে। সেখানে নাচ, গান করে ভক্তদের মন জয় করেন এই অভিনেত্রী। সম্প্রতি তার এমনই একটি ম্যাচ শোয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই ভিডিওতে গান ও নাচ করার পাশাপাশি আরো একটি কাজ করে ভাইরাল হয়েছেন এই টেলি-অভিনেত্রী।

কিছুদিন আগেই মেদিনীপুরের নাচিন্দায় একটু মাচা শোয়ে হাজির হয়েছিলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। সেখানে অনুষ্ঠানের শুরুতেই তাকে দেখা যায় গান ও নাচ করতে। এই অনুষ্ঠানে অভিনেত্রীর পরণে ছিল সিকোয়েন্সের তৈরি একটি সিলভার রংয়ের ঢিলেঢালা গর্জাস টপ। সঙ্গে একটি কালো টাইট জিন্সে স্টেজে হাজির হয়েছিলেন অভিনেত্রী। আর নাচ ও গানের শেষে সেই মঞ্চে তার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর কিছু ডায়লগ বলতে অনুরোধ করা হয়। ভক্তদের আবদার রাখতেও দেখা যায় অভিনেত্রীকে।

ভিডিওর ১ মিনিট ২০ সেকেন্ড থেকে ২ মিনিট ১৩ সেকেন্ড অবধি অভিনেত্রীকে সিরিয়ালের শুরুর সময়ে দাদুর সঙ্গে কথোপকথনের একটি ডায়লগ বলতে শোনা যায়। ভিডিওর ২ মিনিট ২৮ সেকেন্ড থেকে ৩ মিনিট ১২ সেকেন্ড অবধি উচ্ছেবাবুর সঙ্গে বলা সংলাপ বলেন সৌমিতৃষা। ভিডিওর ৩ মিনিট ২০ সেকেন্ড থেকে ৩ মিনিট ৪৮ সেকেন্ড অবধি উচ্ছেবাবুর নকল করলেন অভিনেত্রী। আর শেষে মিঠাইয়ের বিদায়ের সময় তার বলা ইমোশনাল সংলাপ বলেন তিনি ৪ মিনিট ১৮ সেকেন্ড থেকে ৬ মিনিট অবধি। আর এই ভিডিওটি বর্তমানে তুমুল ভাইরাল সোস্যাল মিডিয়ায়।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow