Hoop PlusTollywood

Monami Ghosh: মনামীর পোশাকের ফাঁকে সুগভীর নাভিস্থল দেখেই ঘুম উড়ল পুরুষ ভক্তদের

বয়স চল্লিশ ছুঁইছুঁই। কিন্তু বলিউড থেকে টলিউড- নিজের সৌন্দর্য দিয়ে মাত করে রাখেন দর্শকদের। আজ্ঞে হ্যাঁ, বঙ্গসুন্দরী মনামী ঘোষের (Monami Ghosh) কথা হচ্ছে। এই অভিনেত্রী মাত্র ১৭ বছর বয়সে টেলিভিশনে কাজ করা শুরু করেন। এরপর টলিউডে বড় পর্দা এবং ওটিটিতে দাপিয়ে অভিনয় করছেন। দু-দশকেরও বেশি সময় ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন তিনি। এখনো অব্দি অনেক ধারাবাহিকে কাজ করেছেন তিনি। এছাড়াও নানা বাংলা সিনেমাতেও দেখা গেছে তাকে। এককথায় ইন্ডাস্ট্রিতে তিনি এক অত্যন্ত পরিচিত মুখ।

তবে শুধু অভিনয় নয়, নিজের সৌন্দর্যকে নানা আঙ্গিকে মেলে ধরেন অভিনেত্রী। প্রায়ই নিজেকে ভক্তদের দৃশ্যপটে নিয়ে আসেন তিনি। কখনো শাড়িতে ধরা দেন অভিনেত্রী, কখনো আবার খোলামেলা বিকিনি বা মনোকিনিতেও দেখা যায় তাকে। সামাজিক মাধ্যমে অত্যন্ত সক্রিয় তিনি। আর সেখানেই এবার ভক্তদের মনে ঝড় তুললেন টলিপাড়ার এই সুন্দরী অভিনেত্রী। নিজের রূলের আগুন ও যৌবনের মাদকতা দিয়েই ঘায়েল করলেন অনুরাগীদের। আর তাতেই গ্রীষ্মের শুরুতেই পারদ বাড়ল সামাজিক মাধ্যমের দেওয়ালে। কিন্তু কি এমন করলেন মনামী? দেখে নিন সবিস্তারে।

সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একজোড়া ছবি পোস্ট করেছেন। আর এই ছবিতে তাকে দেখা গেল স্বল্পবসনা অবতারে, যা বাড়িয়ে দিল তার ভক্তদের মনের ধড়ফড়ানি। এই ছবিতে দেখা জায়েজ মনামীর পরণে রয়েছে সাদা ও কালো রংয়ের প্রিন্টেড একটি ঢিলেঢালা জামার মতো টপ, যা তিনি পেটের ওপরে বেঁধে রেখেছেন। তবে এই জামার বোতাম খুলে রাখার কারণে দেখা গেছে তার সাদা অন্তর্বাস। নিম্নাঙ্গে রয়েছে কালো জিন্সের হট-প্যান্ট। আর পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার শিহরণ জাগানো নাভিস্থল। মুখে হালকা মেকাপ, ঠোঁটে নিউড রংয়ের লিপস্টিক, সাধারণভাবে পিছনের দিকে বাঁধা চুল- সব মিলিয়ে যেন আরো বেশি সৌন্দর্য ঠিকরে বেরিয়ে এল অভিনেত্রীর আব্রু থেকে।

নীল কোনো বহুতল বাড়ির সামনে রোদের মাঝে দাঁড়িয়ে চোখে সানগ্লাস পরে লেন্সবন্দি হয়েছেন তিনি। খুব সম্ভবত এই ছবিটি বিদেশের কোনো ট্যুরে গিয়েই এই ছবিজোড়া তুলেছেন তিনি। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘সামুদ্রিক নীল এবং কালোর সংমিশ্রণ’। তাকে এই রূপে দেখেই ঘুম উড়ল তার অনুরাগীদের। অনেকেই ভালোবাসা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। অনেকেই আবার শব্দমালা সাজিয়ে তার রূপের প্রশংসা করেছেন নিরন্তর।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা