BollywoodHoop Plus

Aishwarya Rai Bachchan: ঐশ্বর্যকে নাচতে দেখে শট ভুলে গিয়েছিলেন বিক্রম

বহুদিন পর আবারও মণি রত্নম (Mani Ratnam)-এর হাত ধরে দক্ষিণী ফিল্মে কামব্যাক করছেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। আগামী 30 শে সেপ্টেম্বর নিকটবর্তী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘পোন্নিয়িন সেলভান 1’। কিন্তু ইতিমধ্যেই ভাইরাল হয়েছে এই ফিল্মে ঐশ্বর্যর লুক যার ফলে তিনি রীতিমত সমালোচিত হয়েছেন। ঐশ্বর্যর অনুরাগীদের মতে, তাঁকে যথেষ্ট সুন্দরী দেখতে লাগছে। কিন্তু নেটিজেনদের একাংশের মতে, বয়সের ছাপ পড়েছে ঐশ্বর্যর মুখে। এবার এই বিষয়ে মুখ খুললেন তামিল অভিনেতা বিক্রম (Vikram)।

‘পোন্নিয়িন সেলভান 1’-এ ঐশ্বর্যর বিপরীতে অভিনয় করেছেন বিক্রম। তাঁর মতে, ঐশ্বর্য শুধুমাত্র অপরূপ সুন্দরী নন, তিনি অতুলনীয়। তাঁর মতো হওয়া যথেষ্ট কঠিন। পর্দার মূল আকর্ষণ ঐশ্বর্য। এই কারণে তাঁকে সবসময়ই নিখুঁত থাকতে হয় যা তিনি যথেষ্ট ভালো পারেন। ঐশ্বর্যর দিকেই দর্শকরা তাকিয়ে থাকতে পছন্দ করেন। ঐশ্বর্যর মধ্যে রয়েছে অসাধারণ দক্ষতা, আত্মবিশ্বাস ও ব্যক্তিত্ব। পাশাপাশি রয়েছে স্নিগ্ধতা ও ঐশ্বরিক সৌন্দর্য।

বিক্রম জানালেন, চেন্নাই অথবা দক্ষিণ ভারতের কোনো শাড়ি অথবা গয়নার দোকানে গিয়ে দেখলে ঐশ্বর্যর ছবিই মডেল হিসাবে ব্যবহৃত হতে দেখা যায়। বিক্রম এর আগেও ঐশ্বর্যর সাথে অভিনয় করেছেন ‘রাবণ’-এ। তাঁর মতে, ঐশ্বর্য যথেষ্ট পেশাদার। কিন্তু এর আগে তাঁকে নায়িকা হিসাবে পাননি বিক্রম। ঐশ্বর্য- ম্যাজিকে মুগ্ধ বিক্রম। ফলে একবার ঐশ্বর্যকে নাচতে দেখে শট ভুলে গিয়েছিলেন তিনি।

ঐশ্বর্য বহুদিন পর আবারও বড় পর্দায় ফিরছেন ‘পোন্নিয়িন সেলভান 1’-এর মাধ্যমে। বর্তমানে তিনি একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করলেও কমিয়ে দিয়েছেন কাজের সংখ্যা।

whatsapp logo