BollywoodHoop Plus

Nysa Devgan: টাইট পোশাকে স্পষ্ট গোপনাঙ্গ, বাবার সঙ্গে ক্যামেরাবন্দি হলেন নায়সা দেবগণ

বলিউডের অভিনেতা ও অভিনেত্রীর জুটির মধ্যে সবথেকে চর্চিত হল অজয় দেবগন (Ajay Devgan) ও কাজলের (Kajal) জুটি। তাদের নিয়ে চর্চা কম হয়না ইন্ডাস্ট্রিতে। তবে হালি সময়ে চর্চায় এসেছেন তাদের কন্যা নায়সা দেবগন (Nysa Devgan)। না না, এখনো বলিউডে পা রাখেননি তিনি। তবে স্টারকিড হওয়ার পাশাপাশি একাধিক কারণে কাজল-কন্যাকে নিয়ে নানা আলোচনা হয়েই থাকে নানা মহলে। তবে সবথেকে বেশি শিরোনাম হয় নায়সার বেশভূষা নিয়ে। কারণ পার্টিতে হোক বা মুম্বইয়ের রাস্তায়, প্রায়ই স্বল্পবসনা হয়ে নিজেকে মেলে ধরেন এই স্টারকিড। আর সেই ছবি ও ভিডিও নিমেষে ভাইরাল হয়ে যায় গতিমান সামাজিক মাধ্যমে।

সম্প্রতি এমনই এক বিতর্কিত পোশাকে জনসমক্ষে অবতীর্ণ হয়ে প্যাপদের নজরে এলেন অজয় কন্যা। তবে এবার তিনি কোনো পার্টিতে বা বন্ধুদের সঙ্গে হ্যাংআউটে যাননি, এবার বাবা অজয় দেবগণের পাশে দাঁড়িয়েই বিতর্কে জড়ালেন কাজল কন্যা। সম্প্রতি একটি বিমানবন্দর থেকে বেরিয়ে আসতে দেখা গেছে বাবা ও মেয়েকে। আর সেই বিমানবন্দরের মুখেই যেন মুখিয়ে ছিলেন প্যাপরা। গেট থেকে দুজনকে বেরিয়ে আসতে দেখেই খুলে গেল তাদের লেন্সের কভার। মুহূর্তে ক্যামেরাবন্দি হল মুহূর্ত। যা এখন ভাইরাল সামাজিক মাধ্যমে।

এই বিশেষ সময়ে অজয় দেবগনকে দেখা গেছে পরিচিত কালো টিশার্ট ও জিন্সে। আর বাবার পাশেই হাঁটতে দেখা গেল নায়সাকে। তার পরনে ছিল অরেঞ্জ রংয়ের টাইট টিশার্ট ও ঢিলেঢালা ডেনিম জিন্স। তবে এই টিশার্ট এতটাই টাইট ছিল যে শরীরের গোপন অংশের ভাঁজ স্পষ্ট হয়েছে তার হাঁটার মুহূর্তে। আর এই ভিডিওকে ঘিরে নানা তির্যক মন্তব্য উঠে এসেছে নেটিজেনদের তরফে। কমেন্ট বক্সে কেউ লিখেছেন, ‘বাবার সঙ্গে বেরিয়েও এমন পোশাক পরতে হয়’; অন্যজন লিখেছেন, ‘এইসব সেলেব মানুষদের ফ্যাশন কি বাবা মেয়ের সম্পর্কও মানেনা’।

প্রসঙ্গত, গত বছরের শেষে বড়দিনের এক পার্টিতে বিতর্কিত পোশাক পরে পুরুষ বন্ধুর হাত ধরে হাঁটতে দেখা যায় নায়সাকে। আর এই পোশাক ঘিরেও তৈরি হয়েছিল বিতর্ক। কারণ পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছিল শরীরের কিছু গোপন স্থান। যদিও এসবে বিশেষ পাত্তা দেননা অজয় কন্যা। নিজের ফ্যাশন নিয়েই যৌবন উপভোগ করেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা