whatsapp channel

লাল রঙের মনোকিনিতে ঝর্ণায় স্নান দেবচন্দ্রিমার, ভিডিও দেখলে ঘুম উড়বে

দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchabdrima Sinha Roy) কিছুদিন আগেই ঘুরতে গিয়েছিলেন মুম্বই টু গোয়া। কর্ডেলিয়া ক্রুজে মুম্বই থেকে গোয়া গিয়েছিলেন তিনি। যথেষ্ট উচ্ছ্বসিত ছিলেন দেবচন্দ্রিমা। অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন সফল…

Avatar

Nilanjana Pande

দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchabdrima Sinha Roy) কিছুদিন আগেই ঘুরতে গিয়েছিলেন মুম্বই টু গোয়া। কর্ডেলিয়া ক্রুজে মুম্বই থেকে গোয়া গিয়েছিলেন তিনি। যথেষ্ট উচ্ছ্বসিত ছিলেন দেবচন্দ্রিমা। অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন সফল ইউটিউব ভ্লগার। কর্ডেলিয়া ক্রুজে গোয়ার ট্রিপের ঝলক শেয়ার করেছেন দেবচন্দ্রিমা। আপাতত কলকাতায় থাকলেও নিজের বিভিন্ন ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। সম্প্রতি নেটদুনিয়া ব্রেক করল দেবচন্দ্রিমার মনোকিনি পরা ভিডিও।

পাঁচ দিন আগে তিনি নিজেই এই ভিডিওটি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন। তবে এটি সন্তাহান্তে সবচেয়ে বেশি ভাইরাল হয়েছে। ভিডিওতে দেবচন্দ্রিমার পরনে রয়েছে লাল রঙের মনোকিনি। মনোকিনির ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে দেবচন্দ্রিমার ক্লিভেজ। দূর থেকে তোলা হয়েছে ভিডিওটি। দেবচন্দ্রিমার এই ভিডিওর ব্যাকগ্রাউন্ডে দেখা যাচ্ছে উপচে পড়া জলপ্রপাত। নদী আচমকাই পাহাড়ের কোল থেকে ঝর্ণা হয়ে ভিজিয়ে দিয়েছে দেবচন্দ্রিমাকে। কালো পাথরের উপর দিয়ে বেয়ে এসেছে জলধারা। এটি বালির জনপ্রিয় জলপ্রপাত ‘কান্টো লাম্পো’। জলের ধারায় স্নান করতে ব্যস্ত দেবচন্দ্রিমার ভিডিওর ব্যাকগ্রাউন্ডে ব্যবহার করা হয়েছে আমির খান (Amir Khan) ও কাজল (Kajol) অভিনীত আইকনিক ফিল্ম ‘ফনা’-র বিখ্যাত সংলাপ।

‘রাঙা বউ’ শ্রুতি দাস (Shruti Das) ভিডিওর কমেন্ট সেকশনে আগুনের ইমোজি পোস্ট করে দেবচন্দ্রিমার সৌন্দর্যের প্রশংসা করেছেন। অদ্রিজা রায় (Adrija Roy), দর্শণা বণিক (Darshana Banik)-রাও দেবচন্দ্রিমাকে অনেক ভালোবাসা জানিয়েছেন। নেটিজেনদের একাংশ ট্রোল করেছেন দেবচন্দ্রিমাকে। হয়তো তাঁদের ধারণা, শাড়ি পরে জলপ্রপাতে স্নান করা যায়।

শেষবার দেবচন্দ্রিমাকে দেখা গিয়েছিল ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে। আগামী দিনে তাঁকে দেখা যাবে জিৎ (Jeet) ও রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) অভিনীত ফিল্ম ‘ব্যুমেরাং’-এ।

whatsapp logo