whatsapp channel

Kamya Punjabi: ফুচকা খেতে গিয়ে হারালো এক লক্ষ টাকার খাম, কি ঘটল অভিনেত্রীর সাথে!

পৃথিবীতে মনুষ্যত্ব এখনও মরে যায়নি। সম্প্রতি কামিয়া পঞ্জাবি (Kamya Panjabi)-র ঘটনাই তার প্রমাণ। কামিয়া টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ। বিগ বসের ঘরেও নজর কেড়েছিলেন তিনি। সম্প্রতি কামিয়া এক লক্ষ টাকা হারাতে…

Avatar

Advertisements
Advertisements

পৃথিবীতে মনুষ্যত্ব এখনও মরে যায়নি। সম্প্রতি কামিয়া পঞ্জাবি (Kamya Panjabi)-র ঘটনাই তার প্রমাণ। কামিয়া টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ। বিগ বসের ঘরেও নজর কেড়েছিলেন তিনি। সম্প্রতি কামিয়া এক লক্ষ টাকা হারাতে হারাতে বেঁচে গেলেন।

Advertisements

প্রযোজক বন্ধু সন্তোষ গুপ্ত (Santosh Gupta)-র সাথে ফিল্মের শুটিংয়ের কাজে ইন্দোরে গিয়েছিলেন কামিয়া। নতুন শহরকে অবাক চোখে দেখছিলেন কামিয়া। এমনকি স্ট্রিট ফুডের সম্ভার দেখেও তাঁর চোখ ছানাবড়া হয়ে গিয়েছিল। তখন তাঁর এক বন্ধু তাঁকে বলেন, ইন্দোরের চাট ও ফুচকা বিখ্যাত। এমনকি এক নামী চাটের দোকানের কথাও কামিয়াকে জানান ওই বন্ধু। কাজের ফাঁকে গাড়িতে চেপে তাঁরা বেরিয়ে পড়েছিলেন ফুচকা খেতে। ফুচকাওয়ালার কাছে সুস্বাদু ফুচকা খাওয়ার পর কামিয়া চারপাশের ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। কিন্তু তাঁর তখন খেয়াল ছিল না হাতে ধরা খামটির কথা। ওই খামে ছিল এক লক্ষ টাকা।

Advertisements

ফুচকা খাওয়ার পর ছবি তুলে হোটেলে ফিরেই কামিয়ার মনে পড়ে ওই খামের কথা। কামিয়া ভেবেছিলেন, বরাবরের মতো এক লক্ষ টাকা নিজের অবহেলায় হারিয়ে ফেললেন তিনি। কিন্তু এর পরের ঘটনা আরও আশ্চর্যের। গত রবিবার ঘটেছে ঘটনাটি। এরপর একটি সাক্ষাৎকারে ইন্দোরের শুটিংয়ের প্রসঙ্গে বলতে গিয়ে কামিয়া এই ঘটনার কথা জানিয়েছেন। কামিয়া জানান, তিনি প্রথমে ওই টাকা খুঁজতে যেতে চাইছিলেন না। তাঁর মনে হচ্ছিল, ওই টাকাভর্তি খাম আর পাওয়া সম্ভব নয়। কিন্তু তাঁর বন্ধু সন্তোষ তাঁকে বলেন, ওই ফুচকার দোকানে গিয়ে একবার খোঁজ করতে।

Advertisements

সন্তোষের কথা মতো, ফুচকার দোকানে ফিরে কামিয়া দেখেন, তিনি যে টেবিলে খামটি ফেলে গিয়েছিলেন, সেখানেই পড়ে রয়েছে সেই খাম। এমনকি ভিতরে রয়েছে সমস্ত টাকা। খামটি কেউ স্পর্শ করেনি। দোকানের মালিক দীনেশ গুজ্জর (Dinesh Gujjar)-এর সাথে কথা বলে খামটি নিয়ে আসেন কামিয়া। ইন্দোরের মানুষের উদারতা ও সততা মুগ্ধ করেছে কামিয়াকে। তবে তিনি ধন্যবাদ জানাননি। কারণ বহুমূল্য সততাকে ধন্যবাদ জানালেন তাকে ছোট করা হবে।

Advertisements

whatsapp logo
Advertisements