Bengali SerialHoop Plus

Sayantani Mullick: স্বল্প বিকিনিতে সমুদ্রসৈকতে ঝড় তুললেন ‘বধূবরণ’-এর ‘শ্রীপর্ণা’!

করোনা আবহ প্রায় অনেকটাই কেটে গিয়েছে। বিগত তিন বছর ধরে বহু সেলিব্রিটি একরকম করোনা আতঙ্কে ভারতের বাইরে গিয়ে কোনো সেলিব্রেশন করতে পারেননি। সায়ন্তনী মল্লিক (Sayantani Mallick) ও ইন্দ্রনীল মল্লিক (Indranil Mallick)-এর বিয়ের দুই বছর পূর্ণ হল 2023 সালে। এবার ভরপুর সেলিব্রেশনের প্ল্যান করেছিলেন দুজনে। দ্বিতীয় বিবাহবার্ষিকী উপলক্ষ্যে মল্লিক দম্পতি রওনা হয়েছিলেন থাইল্যান্ডের উদ্দেশ্যে। ইতিমধ্যেই থাইল্যান্ডে পৌঁছে একাধিক ছবি ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন সায়ন্তনী ও ইন্দ্রনীল।

পর্দায় সায়ন্তনীকে সাধারণতঃ শাড়িতেই দেখা যায়। কিন্তু থাইল্যান্ডের মায়া বে-তে তাঁকে দেখা গেল নীল রঙের হল্টারনেক টু-পিস সুইমসুটে। প্রিন্টেড সুইমসুটে নীল জলের মাঝে দাঁড়িয়ে রয়েছেন সায়ন্তনী। অপর একটি ছবিতে প্রাণান ক্রাবি রিসর্টের সুইমিং পুলে তাঁর দেখা মিলল গোলাপি-কমলা ডিপ নেক বিকিনিতে। রীতিমত খোলামেলা পোশাকেই থাইল্যান্ডে ঘুরে বেড়িয়েছেন সায়ন্তনী। তবে টাইগার কিংডমে তিনি গিয়েছিলেন নীল রঙের টপ পরে। বাঘিনীর সাথে নিজের একটি ছবি শেয়ার করে সায়ন্তনী লিখেছেন, একই ফ্রেমে দুই বোন। অথচ তাদের স্বাধীনতা আলাদা। গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chatterjee), রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra) -রা সায়ন্তনী ও ইন্দ্রনীলকে জানিয়েছেন দ্বিতীয় বিবাহবার্ষিকীর শুভেচ্ছা।

চুল ছোট করে কেটে ফেলেছেন সায়ন্তনী। সি-বিচে স্বামী-স্ত্রী মিলে একসাথে প্রচুর ছবি তুলেছেন। দক্ষিণী ফিল্ম ‘এনিমি’-র গান ‘টাম টাম’-এর সাথে ট্রেন্ডিং ইন্সটাগ্রাম রিলও বানিয়েছেন ইন্দ্রনীল ও সায়ন্তনী। সেই রিল যথেষ্ট ভাইরাল হয়েছে।

বর্তমানে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে সূর্যের কাকীমার চরিত্রে অভিনয় করছেন সায়ন্তনী। এই মুহূর্তে টিআরপি চার্টে এক নম্বরে রয়েছে এই ধারাবাহিক।

whatsapp logo