whatsapp channel

উপযুক্ত সুবিচার পাবেই সুশান্ত, অভিনেতার মামলায় সরব হলেন নির্ভয়ার আইনজীবী

এর আগে দিল্লীর নির্ভয়াকান্ডে জড়িত দোষীদের উপযুক্ত শাস্তি দিতে দীর্ঘ সাত বছর লড়াই করেছিলেন আইনজীবী সীমা সমৃদ্ধি। এবার আরও একবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সরব হয়েছেন তিনি। প্রধানমন্ত্রী এবং…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এর আগে দিল্লীর নির্ভয়াকান্ডে জড়িত দোষীদের উপযুক্ত শাস্তি দিতে দীর্ঘ সাত বছর লড়াই করেছিলেন আইনজীবী সীমা সমৃদ্ধি। এবার আরও একবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সরব হয়েছেন তিনি। প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আবেদন করেছেন এই ঘটনায় সিবিআই তদন্তের দাবী জানিয়ে।

Advertisements

এদিন তিনি একটি ট্যুইট করে বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণ জানার অধিকার রয়েছে প্রত্যেক ভারতীয়র। একমাসেরও বেশি সময় পার হয়ে গিয়েছে, তবুও পুলিশ আসল সত্যি উদঘাটনে ব্যর্থ। আমাদের অনুরোধ আপনি এই মামলার তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দিন।”

Advertisements

উল্লেখযোগ্য, দিল্লীর নির্ভয়াকান্ডে সাত বছর নির্ভয়ার বাবা-মায়ের পাশে থেকে লড়াই করেছিলেন আইনজীবী সীমা। তিনি অপরাধীদের ফাঁসি হওয়া পর্যন্ত তার লড়াই চালিয়ে গিয়েছিলেন। সম্প্রতি তিনি সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা কান্ডে সিবিআই তদন্ত চেয়ে সরব হয়েছেন।

Advertisements

Advertisements

অন্যদিকে সুশান্তের মৃত্যুর তদন্তে সিবিআই হস্তক্ষেপ চেয়ে আবেদন করেছেন অনেকেই। জানা গিয়েছে বিহারের ‘জন অধিকার পার্টি’র সভাপতি পাপ্পু যাদব এই বিষয়ে অমিত শাহের কাছে চিঠি লিখেছেন। সংশ্লিষ্ট চিঠির উত্তরে অমিত সাহা লিখেছেন, “আমি আপনার চিঠি পেয়েছি। আপনার চিঠি সংশ্লিষ্ট বিভাগের কাছে পাঠানো হয়েছে।”

যদিও এখনও পর্যন্ত এই মামলার তদন্তভার সিবিআইয়ের হাতে যাবে কিনা সেই বিষয়ে কিছু জানা যায়নি। প্রসঙ্গত, বিজেপির রাজ্যসভার এক সাংসদ সুব্রহ্মণ্যম স্বামীও সুশান্ত কান্ডে সুশান্তের বান্দ্রার বাড়িটিকে সিল করার আবেদন জানিয়েছিলেন প্রধানমন্ত্রীর কাছে। তার মৃত্যু তদন্ত আগামীদিনে কোন পথে এগোয় সেদিকেই তাকিয়ে গোটা দেশবাসী।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media