Bengali SerialHoop Plus

মুখ ভরা কাঁচা পাকা দাড়ি, ধুতি পাঞ্জাবি পরা এই বাঙালি নায়িকাকে চিনতে পারছেন কি!

মুখে ভর্তি কাঁচা পাকা দাড়ি, ঢেউ খেলানো চুলেও ধরেছে পাক। চোখে রিমলেস চশমা, পরনে সাদা পাজামা পাঞ্জাবি, জহর কোট আর কাঁধে ফেলা একটি চাদর। তবে চোখদুটি বড়ই চেনা চেনা। সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে এই ছবি। সাজ পোশাক দেখে ধোঁকা খাবেন না। ইনি আসলে ছোটপর্দার অত্যন্ত পরিচিত মুখ। অভিনয় করেছেন একাধিক সিরিয়ালে। তাঁর প্রাণবন্ত অভিনয়ের ভক্ত অনেকেই। চিনতে পারলেন?

ইনি আসলে অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। চমকে গেলেন তো? সাজ পোশাক বদলালেও মায়াবী চোখেই ধরা পড়ে গিয়েছেন তৃণা। সোশ্যাল মিডিয়ায় ছবিটি ভাইরাল হতে অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরাও। অনেকেই মন্তব্য করেছেন, এক ঝলক দেখলে চেনাই যাচ্ছে না অভিনেত্রীকে। আবার কারোর মতে, বয়স্ক পুরুষের সাজে তৃণাকে নাকি অভিনেতা আদৃত রায়ের মতো লাগছে। কিন্তু হঠাৎ এমন সাজ কেন অভিনেত্রীর?

সবটাই আসলে সিরিয়ালের জন্যই। এই মুহূর্তে স্টার জলসার ‘লাভ বিয়ে আজকাল’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তৃণা। ওম সাহানির বিপরীতে শ্রাবণ চরিত্রে প্রথমে দেখা যাচ্ছিল অভিনেত্রী মৌমিতা সরকারকে। কিন্তু কিছুদিন চলতে না চলতে হঠাৎ করেই মুখ বদল হয় নায়িকার। অন্যান্য চরিত্রে মুখ বদল স্বাভাবিক ঘটনা হলেও মুখ্য চরিত্রে অভিনেত্রী বদল বেশ বিরল। আসলে মৌমিতা শুটের মাঝে অসুস্থ হয়ে পড়তেই বাধ্য হয়ে তাঁকে বদলে নতুন শ্রাবণ হিসেবে আনা হয় তৃণাকে। প্রথম প্রথম দর্শকদের মানতে খানিক সমস্যা হলেও এখন তৃণার অভিনয় বেশ পছন্দ করছেন সকলে। আর এই সিরিয়ালের জন্যই এমন সাজতে হয়েছে তৃণা ওরফে শ্রাবণকে।

প্রসঙ্গত, ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীদের কথা উঠলে তৃণা সাহার নাম না করলেই নয়। বহু বছর ধরেই ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। বেশ কিছু ধারাবাহিকে নায়িকা হিসেবে দেখা গিয়েছে তাঁকে। বিশেষ করে তাঁর ‘খড়কুটো’ সিরিয়ালটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। তাঁর পরবর্তী সিরিয়ালটি তেমন জনপ্রিয়তা না পেলেও বর্তমানে ‘লাভ বিয়ে আজকাল’ সিরিয়ালে দেখা যাচ্ছে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Dipankar (@dipankar_babai)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই