Hoop PlusTollywood

Madhumita Sarcar: সমুদ্রের নোনা জল শরীরে মেখে উষ্ণতা বাড়ালেন মধুমিতা, চোখ ফেরাতে পারবেন না

সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার দিক দিয়ে ক্রমেই টলিউডের নামজাদা অভিনেত্রীদের কাছাকাছি চলে আসছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। টেলিভিশন থেকে যেসব অভিনেত্রীরা বড়পর্দায় পা রেখে সাফল্য পেয়েছেন তাদের মধ্যে মধুমিতার নাম প্রথম দিকেই থাকবে। ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী ছিলেন তিনি। দর্শকদের প্রিয়তম বাংলা সিরিয়ালের ইতিহাসে নাম লিখিয়েছে মধুমিতা অভিনীত ‘বোঝেনা সে বোঝেনা’। সেই জনপ্রিয়তাকে সঙ্গী করে সেলুলয়েডের পর্দায় পা রেখেছিলেন তিনি।

বক্স অফিসে সাফল্যের ক্ষেত্রে এখনও পিছিয়ে থাকলেও সোশ্যাল মিডিয়ায় মধুমিতার খ্যাতি দেখার মতো। এই মুহূর্তে ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা আড়াই মিলিয়ন। দিন দিন সংখ্যাটা বেড়েই চলেছে। আর হবে নাই বা কেন। সোশ্যাল মিডিয়া গেমটা কার্যত নিজের মুঠোয় নিয়ে এসেছেন তিনি। অনুরাগীদের মন জয় করতে মধুমিতার জুড়ি মেলা ভার। ব্যস্ত শিডিউলের ফাঁকেই নিয়ম করে ফটোশুটের ছবি, রিল ভিডিও নেট মাধ্যমে শেয়ার করেন তিনি।

পাশাপাশি একাধিক ফ্যানপেজও রয়েছে মধুমিতার। সেই সব পেজেও প্রতিনিয়ত তাঁর ছবি, ভিডিও শেয়ার করা হচ্ছে। সম্প্রতি ‘মধুমিতা ফ্যান স্পিকস’ নামে একটি ইনস্টাগ্রাম পেজ থেকে অভিনেত্রীর বেশ কিছু ছবি শেয়ার করা হয়েছে। নীলের উপরে সাদা পোলকা ডট বিকিনির সঙ্গে সাদা হট প্যান্ট আর সাদা শ্রাগ পরেছেন মধুমিতা। সমুদ্রের জলে কখনো আধশোয়া হয়ে, কখনো আবার সূর্যাস্তকে ব্যাকগ্রাউন্ডে রেখে লেন্স বন্দি হয়েছেন তিনি।

তবে পোস্ট থেকে জানা যাচ্ছে, ছবিগুলি নতুন নয়। একটি পুরনো ফটোশুটের থেকে ছবিগুলি আবারো শেয়ার করা হয়েছে ফ্যান পেজে। মধুমিতা নিজেও এই ফটোশুট থেকে কয়েকটি ছবি আগে শেয়ার করেছিলেন নিজের ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। প্রতিবারের মতো এই ছবিগুলিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। হাজার পেরিয়ে গিয়েছে পোস্টে লাইকের সংখ্যা। সম্প্রতি মধুমিতার একটি পোস্ট নিয়ে ব্যাপক শোরগোল পড়ে সোশ্যাল মিডিয়ায়। সম্পূর্ণ নেটের তৈরি একটি টপের সঙ্গে সিক্যুইনের স্কার্ট পরে ক্যামেরার সামনে পোজ দেন তিনি। অত্যন্ত হট অবতারে অভিনেত্রীকে দেখে রাতের ঘুম উড়ে যাওয়ার জোগাড় হয়েছিল নেটিজেনদের। এই ছবিগুলি নিয়েই কুৎসিত ট্রোলের মুখে পড়েছিলেন মধুমিতা। কিন্তু কোনো উত্তর দেননি তিনি।

Related Articles