Hoop PlusTollywood

Rituparna Sengupta: ক্যামেরা অন রেখেই নিজেকে সাজালেন ঋতুপর্ণা!

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) প্রমাণ করে দিয়েছেন, বয়স শুধুমাত্র একটি সংখ্যা। টলিউডে এতগুলি বছর ধরে তিনি এক নম্বর নায়িকার সিংহাসন দখল করে রয়েছেন। টলিউডের গন্ডি ছাড়িয়ে বলিউডেও তিনি তৈরি করেছেন নিজের অস্তিত্ব। সোশ্যাল মিডিয়াতেও ঋতুপর্ণা যথেষ্ট অ্যাকটিভ। নিজের জীবনের বিভিন্ন মুহূর্ত তিনি শেয়ার করে নেন অনুরাগীদের সাথে। সম্প্রতি একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন ঋতুপর্ণা।

ঋতুপর্ণার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁকে দেখা যাচ্ছে ফটোশুটের জন্য রেডি হতে। ঋতুপর্ণার পরনে রয়েছে ব্রাউন রঙের শিমারি ব্রালেট ও ব্রাউন রঙের শর্ট স্কার্ট। ব্রালেটের মাধ্যমে উন্মুক্ত রয়েছে তাঁর ক্লিভেজ। তার উপর রয়েছে ব্রাউন রঙের শিমারি শ্রাগ। শ্রাগটি কলারড। এটি ফুলস্লিভ। হালকা মেকআপ করেছেন ঋতুপর্ণা। চুলে বেঁধেছেন পনিটেল। পায়ে রয়েছে কালো রঙের বুটস। বৃহস্পতিবার এই ফটোশুট করেছেন ঋতুপর্ণা। হ্যাশট‍্যাগে তা লিখে তিনি ক্যাপশনে পোস্ট করেছেন সোনালি রঙের তারার ইমোজি। অনুরাগীদের একাংশ লিখেছেন, ঋতুপর্ণা এখনও আগের মতোই সুন্দরী।

সাম্প্রতিক কালে আন্তর্জাতিক কলকাতা বইমেলায় রাজ্য মহিলা কমিশন আয়োজিত একটি অনুষ্ঠানে লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)-এর আমন্ত্রণে সাড়া দিয়ে উপস্থিত হয়েছিলেন ঋতুপর্ণা। সেখানেই জানা গেল, 2023 সালের শেষের দিকে হয়তো লীনার পরিচালনায় কাজ করতে পারেন ঋতুপর্ণা। বছরের শুরুতেই ঋতুপর্ণা অভিনীত ফিল্ম ‘মায়াকুমারী’ মুক্তি পেলেও বক্স অফিসে তা চূড়ান্ত অসফল।

খুব শীঘ্র ঋতুপর্ণা-প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) জুটিকে দেখা যাবে তাঁদের পঞ্চাশ তম ফিল্মে। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় তৈরি এই ফিল্মটি পরিচালনা করবেন কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly)।

whatsapp logo