Hoop PlusTollywood

Rittika Sen: ‘টুম্পা’-র পর এবার বাঙালির পুজো মাতাতে আসছে ‘ময়না’

গত বছরের লকডাউনে ডালগোনা কফির সঙ্গে চারিদিক মাতিয়ে রেখেছিল ‘টুম্পা’। ‘টুম্পা’-র সঙ্গে নাচেননি এমন কাউকে দেখতে পাওয়া যাবে না। গত বছর সমস্ত বাংলা গানের রেকর্ড ব্রেক করে ‘টুম্পা’-ই ছিল সুপার-ডুপার হিট। ‘টুম্পা’-র পর এবার পুজোয় আসতে চলেছে ‘ময়না’।

‘টুম্পা’-কে বামেরা ব্রিগেডের প‍্যারোডি বানিয়েছিলেন। এতবড় সাফল্যের পর এবার ‘ময়না’ লিখে গেয়েও ফেলেছেন ‘টুম্পা’-র স্রষ্টা আরব দে চৌধুরী (Arav De chowdhury) । সঙ্গীত পরিচালনা করেছেন অভিষেক সাহা (Abhishek Saha)। ‘ময়না’-র র‍্যাপ ভার্সন গেয়েছেন জেডবি। রৌনক এন্টারটেনমেন্ট তথা সুশান্ত প্রসাদ (Sushant Prasad)-এর প্রযোজনায় তৈরি হয়েছে ‘ময়না’ মিউজিক ভিডিও। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন অরিজিৎ শেঠ (Arijit Sheth) এবং সিনেমাটোগ্রাফি করেছেন শুভদীপ নস্কর (Shubhadip Naskar)।

‘টুম্পা’ মিউজিক ভিডিওতে নজর কেড়েছিলেন সুমনা দাস (Sumona Das)। কিন্তু এবার ‘ময়না’-য় দর্শকদের মনোরঞ্জন করতে চলেছেন ঋত্বিকা সেন (Rittika Sen)। তাঁর বিপরীতে রয়েছেন সায়ন ঘোষ (Sayan Ghosh)। ইতিমধ্যেই নেটদুনিয়ায় ‘ময়না’-র কয়েক ঝলক ভাইরাল হয়েছে। ‘ময়না’-র নায়ক হল পচা। সে চিরকুমার বালক সঙ্ঘের একমাত্র সদস্য যার গার্লফ্রেন্ড রয়েছে। পচা মনে মনে ঠিক করেছে, সে ময়নাকেই বিয়ে করবে। ফলে সে তার বন্ধুদের নিয়ে একটি ব্যাচেলর পার্টির আয়োজন করে।

কিন্তু পচার এমনই দুর্ভাগ্য, এই পার্টির পরেই সরকারী চাকুরে ‘টাকলা কাকা’ গাধার পিঠে চেপে আসে ও ময়নাকে বিয়ে করে নিয়ে চলে যায়। পচা কিছুই করতে পারে না। কারণ বহু জায়গায় ঘুষ দিয়েও সে সরকারী চাকরি যোগাড় করতে পারেনি। ময়না কি ফিরে আসবে পচার জীবনে?

‘ময়না’-র নির্মাতাদের মতে, প্রত্যেকের জীবনেই এরকম একটা সময় এসেছে, যখন তাদের জীবনে ময়নাও এসেছে। কেউ ময়নাকে ধরে রাখতে পেরেছে হৃদয়ের খাঁচায়, কারও জীবন থেকে মাঝপথে বিদায় নিয়েছে ময়না। পচার ঘটনা প্রকৃতপক্ষে হাসি-মজার মোড়কে কর্মহীন বেকার যুবকদের পরিস্থিতি। ভিডিওটির পচার সঙ্গে অনেকের জীবনকাহিনী মিলে যায়। টুম্পার মতো ময়না ও পচাকেও দর্শকদের ভালো লাগবে বলে মনে করছেন নির্মাতারা। এবার পুজোয় রিলিজ করতে চলেছে ‘ময়না’।

 

View this post on Instagram

 

A post shared by Sayan Ghosh (@raw.sayan)

whatsapp logo