whatsapp channel

Rachna Banerjee: আপনার জন্য আমি সব সময় একা: রচনা ব্যানার্জী

‘দিদি নং ওয়ান’-এর দৌলতে বিগত দশ বছরেরও বেশি সময় ধরে ঘরে ঘরে জনপ্রিয় হয়ে উঠেছেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। নায়িকা হিসাবে রচনার পরিচিতি পরিণত হয়েছে সফল সঞ্চালকের পরিচয়ে। জি বাংলার…

Avatar

Nilanjana Pande

‘দিদি নং ওয়ান’-এর দৌলতে বিগত দশ বছরেরও বেশি সময় ধরে ঘরে ঘরে জনপ্রিয় হয়ে উঠেছেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। নায়িকা হিসাবে রচনার পরিচিতি পরিণত হয়েছে সফল সঞ্চালকের পরিচয়ে। জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং ওয়ান’-এর ইউএসপি রচনা। একটি সিজনে তাঁকে সরিয়ে দেবশ্রী রায় (Debashree Ray)-কে আনা হয়েছিল সঞ্চালকের ভূমিকায়। দেবশ্রী পারেননি দর্শকদের মন জয় করতে। রাতারাতি কমে গিয়েছিল ‘দিদি নং ওয়ান-এর টিআরপি। ফলে আবারও ফিরিয়ে আনা হয়েছিল রচনাকেই। এরপর থেকে রচনার একচ্ছত্র আধিপত্য বিস্তার হয়েছে বাংলা গেম শোয়ের ক্ষেত্রে। তবে এখনও অবধি ওড়িয়া দর্শকদের কাছে তিনি ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম ফিমেল সুপারস্টার। বাঙালি দর্শকদের একাংশ তাঁদের প্রিয় নায়িকাকে আবারও দেখতে চান বাংলা ফিল্মের পর্দায়।

ব্যক্তিগত জীবনেও রচনা যথেষ্ট ব্যালান্সন্ড। একমাত্র পুত্র প্রণীল (Pranil)-কে নিয়ে একাই থাকেন তিনি। দীর্ঘদিন আগেই স্বামীর সাথে তাঁর সেপারেশন হয়েছে। তবে আইনত বিবাহ বিচ্ছেদ হয়নি। রচনা অবশ্য জানালেন, একজন অভিনেতার জন্য তিনি আজীবন সিঙ্গল থাকবেন। সেই অভিনেতার নাম শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। সম্প্রতি জি ফাইভের নতুন ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এর প্রোমোশনে ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে এসেছিলেন শাশ্বত সহ ‘আবার প্রলয়’ টিমের সদস্যরা। এই ওয়েব সিরিজে শাশ্বতর চরিত্রের নাম অনিমেষ দত্ত (Animesh Dutta)। তিনি পেশায় একজন দুঁদে পুলিশ অফিসার।

‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে এসে মজা করে শাশ্বত রচনাকে বলেন, “কতদিন পর দেখা, বলছি আপনি কি এখনও একা?” স্বভাবরসিক রচনাও সাথে সাথেই উত্তর দেন, শাশ্বতর জন্য তিনি সবসময়ই একা থাকবেন। মুহূর্তের মধ্যেই এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

জি ফাইভে 11 ই অগস্ট স্ট্রিম হয়েছে ‘আবার প্রলয়’। শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) প্রযোজিত এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)।

whatsapp logo