BollywoodHoop Plus

ঘামঝরানো লুকে রহস্যময়ী ক্যাটরিনা, দক্ষিণী ছবিকে টেক্কা দিতে আসছে ভাইজানের ‘টাইগার থ্রি’

বহুদিন ধরেই ‘টাইগার 3’ নিয়ে চলছিল জল্পনা। করোনা অতিমারীর কারণে এই ফিল্মের শুটিং বারবার পিছিয়ে গিয়েছে। তৌকতেই সাইক্লোনের ফলে ক্ষতিগ্রস্ত হয়েছে ‘টাইগার থ্রি’-র মুম্বইয়ের সেট। সমগ্র ইউনিটকে বায়ো বাবলে রেখে শুটিং করার কারণে ‘টাইগার থ্রি’-র বাজেট হয়েছে আকাশছোঁয়া। রাশিয়ায় অত্যন্ত টাইট শিডিউলে হয়েছে ‘টাইগার থ্রি’ একটি বড় অংশের শুটিং। এবার সামনে এল অত্যন্ত চর্চিত এই ফিল্মের টিজার।

‘টাইগার থ্রি’-র দুই মূল তারকা সলমান খান (Salman Khan) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) শুক্রবার টিজারটি শেয়ার করার সাথেই ঘোষণা করেছেন ‘টাইগার থ্রি’-র রিলিজ ডেট। মণীশ শর্মা (Maneesh Sharma) পরিচালিত ‘টাইগার থ্রি’ মুক্তি পেতে চলেছে 2023 সালের 21 শে এপ্রিল। ফিল্মের টিজারে দেখা যাচ্ছে, ক্যাটরিনা কালো রঙের ট‍্যাঙ্ক টপ পরে মার্শাল আর্ট প্র্যাকটিস করছেন এশিয়ার কোনো একটি গোপন স্থানে। তাঁকে সেখানকার স্থানীয় ভাষা বলতে শোনা যাচ্ছে। এরপরেই তিনি এগিয়ে এসে মুখে চেক রুমাল চাপা দিয়ে উপুড় হয়ে শুয়ে থাকা এক ব্যক্তিকে ইংরাজিতে বলেন, এবার তাঁর পালা। ওই ব্যক্তি মুখ থেকে রুমাল সরাতেই দেখা যায়, তিনি আর কেউ নন, ‘টাইগার’ সলমান খান। এরপরেই সলমান ইংরাজিতে বলেন, টাইগার সবসময়ই প্রস্তুত। তিনি তাঁর রুমাল ক্যামেরার দিকে ছুঁড়ে দিতেই তামার রঙের ফুটে ওঠে ফিল্মের নাম ‘টাইগার থ্রি’।

2023 সালের ঈদে আবারও বসতে চলেছে সলমানের চাঁদের হাট। রিলিজ করতে চলেছে ‘টাইগার থ্রি’। হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় রিলিজ করতে চলেছে বহু প্রতীক্ষিত এই ফিল্ম। তামিল ও তেলেগু ভাষায় ‘টাইগার থ্রি’-র রিলিজ দক্ষিণ ভারতীয় বলয়ে সলমানের সম্মুখসমরে নামার ইঙ্গিত দিচ্ছে। ‘পুষ্পা : দ্য রাইজ’ -এর হিন্দিতে রিলিজ ও ‘টাইগার থ্রি’-র তামিল এবং তেলেগু ভাষায় রিলিজের ঘোষণায় বোঝা যাচ্ছে সলমান তৈরি দক্ষিণী ফিল্মের সাথে প্রতিযোগিতার জন্য।

ভরপুর অ্যাকশনে ভরা ‘টাইগার থ্রি’-তে ইমরান হাশমি (Emraan Hasmi) ও শাহরুখ খান (Shahrukh Khan)-কে দেখা যেতে পারে বলে শোনা যাচ্ছে। তবে ‘টাইগার থ্রি’-র নির্মাতারা এই জল্পনা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন।

whatsapp logo