Bengali SerialHoop Plus

Srijla Guha: ‘মন ফাগুন’-এর পর নতুন রূপে ফিরছেন সৃজলা

প্রায় হঠাৎই শেষ হয়ে গিয়েছে ‘মন ফাগুন’। পিহু ও ঋষির অনস্ক্রিন রসায়ন দর্শকদের মুগ্ধ করলেও চিত্রনাট্যের কারণে টিআরপি ক্রমশ নিম্নগামী হয়ে ওঠার ফলে এই সিরিয়ালটি বন্ধ করে দেওয়া হয়। ‘মন ফাগুন’-এ পিহুর চরিত্রে অভিনয় করে দর্শকদের কাছে প্রশংসিত হয়েছিলেন সৃজলা গুহ (Srijla Guha)। এটি ছিল সৃজলার প্রথম সিরিয়াল। তবে এর আগে মডেল হিসাবে পরিচিত ছিলেন তিনি। সাম্প্রতিক কালে রিলায়েন্স ট্রেন্ডস বিপণির পুজোর মুখ হিসাবেও দেখা গিয়েছে তাঁকে। এবার নতুন রূপে আবারও ফিরছেন সৃজলা।

এসভিএফ-এর আগামী মিউজিক ভিডিওয় তাঁকে দেখা যাবে জন ভট্টাচার্য (John Bhattacharya)-এর বিপরীতে। শোনা যাচ্ছে, চলতি মাসের 20 তারিখ হতে চলেছে এই মিউজিক ভিডিওর শুটিং। তবে আপকামিং মিউজিক ভিডিও সম্পর্কে এখনই মুখ খুলতে চাইলেন না সৃজলা। বরং তিনি উচ্ছ্বসিত তাঁর নতুন বই নিয়ে। মডেল-অভিনেত্রী হওয়ার পাশাপাশি সৃজলা একজন লেখিকাও। তবে শৈশব থেকেই কবিতা লিখতে ভালোবাসেন তিনি। সম্প্রতি সৃজলার লেখা গল্প বইয়ের আকারে প্রকাশিত হয়েছে। বইটির নাম ‘ফরেভার জানুয়ারি’।

সৃজলা জানালেন, সবকটি গল্প রোম‍্যান্টিক। তাঁর লেখা পাঠকদের পছন্দ হবে বলে আশাবাদী তিনি। মডেলিং ও মিউজিক ভিডিওয় অভিনয় করলেও ছোট পর্দায় আবার কবে ফিরবেন তা জানেন না সৃজলা। তবে ‘মন ফাগুন’ তাঁর কাছে বিশেষ। কারণ ‘মন ফাগুন’ শুরু হওয়ার আগে থেকেই রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)-র সাথে সম্পর্কে ছিলেন সৃজলা। কিন্তু সিরিয়ালের মাঝামাঝি তাঁদের ব্রেক-আপ হয়ে যায়।

অনেকে তাঁদের ব্রেক-আপের জন্য সৃজলার সহ-শিল্পী শন বন্দ্যোপাধ্যায (Seen Banerjee)-কে দায়ী করলেও সৃজলা বা রোহন তা মানতে রাজি নন। এমনকি শন নিজেও তাঁর সহ-শিল্পীর ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে রাজি হননি।

whatsapp logo