Parno Mitra: ডিপনেক ক্রপ টপে নেটদুনিয়ায় ঝড় তুললেন পার্ণো মিত্র, হট লুকে মশগুল ভক্তরা

টলিউডের অভিনেত্রী পার্ণো মিত্র (Parno Mitra)-কে বহুদিন পর দেখা গেল রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ফিল্ম ‘ধর্মযুদ্ধ’-য়। এই ফিল্মে পার্ণো সম্পূর্ণ ডি গ্ল‍্যাম। একসময় গায়ের রঙের জন্য পার্ণোকে টলিউডে কটুক্তি…

টলিউডের অভিনেত্রী পার্ণো মিত্র (Parno Mitra)-কে বহুদিন পর দেখা গেল রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ফিল্ম ‘ধর্মযুদ্ধ’-য়। এই ফিল্মে পার্ণো সম্পূর্ণ ডি গ্ল‍্যাম। একসময় গায়ের রঙের জন্য পার্ণোকে টলিউডে কটুক্তি শুনতে হলেও বর্তমানে তিনি প্রমাণ করে দিয়েছেন, তিনি যথেষ্ট ফটোজেনিক। সম্প্রতি ক্রপ টপে ছবি শেয়ার করে নজর কাড়লেন পার্ণো।

নীল রঙের থ্রি-পিস পরা ছবি শেয়ার করেছেন পার্ণো। পার্ণোর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের ফ্লেয়ারড প‍্যান্ট। নীল রঙের ক্রপ টপে রয়েছে সাদা ঢেউ যা হঠাৎই মিশেছে নীলে। ক্রপ টপটির স্লিভ স্প্যাগেটি। এটির নেকলাইন ডিপ। ফলে দৃশ্যমান হয়েছে পার্ণোর ক্লিভেজ। তার উপর নীল রঙের স্লিভলেস কেপ শ্রাগ পরেছেন পার্ণো। সেটটি জর্জেটের তৈরি। এই পোশাকের সাথে পার্ণোর গলায় রয়েছে একটি পেনডেন্ট ও হাতে স্টোন স্টাডেড ব্রেসলেট। হালকা মেকআপ করে চুল খোলা রেখেছেন পার্ণো। পায়ে ছিল পাম্প হিলস। পার্ণোর এই ছবিগুলি ভাইরাল হওয়ার সাথে সাথে নেটিজেনদের কাছেও প্রশংসিত হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by parnomittrah (@parnomittra)

বেশ কিছুদিন আগে লাল রঙের হাই থাই স্লিটেড ড্রেসেও নজর কেড়েছিলেন পার্ণো। ড্রেসটি ছিল স্লিভলেস। যথেষ্ট ডিপ নেক ড্রেসে দৃশ্যমান হয়েছিল পার্ণোর ক্লিভেজ। এই পোশাকের সাথে গলায় একটি লকেট পরেছিলেন পার্ণো। ঠোঁটে লাগিয়েছিলেন লাল রঙের লিপস্টিক। চুল খোলা ছিল।

একের পর এক ছকভাঙা চরিত্রে অভিনয় করে সকলকে মাত করে দিচ্ছেন নার্ণো। এর আগে ‘রাজকাহিনী’-তে তাঁর চরিত্রের শেড দর্শকদের পছন্দ হয়েছিল। এবার পার্ণো মন কাড়লেন ‘ধর্মযুদ্ধ’-য়।

 

View this post on Instagram

 

A post shared by parnomittrah (@parnomittra)