whatsapp channel

Shweta-Palak: হটনেসে একে অপরকে টেক্কা মা-মেয়ের!

‘কসৌটি জিন্দেগি কি’-র মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন শ্বেতা তিওয়ারি (Sweta Tiwari)। এরপর আরব সাগর দিয়ে অনেক জল গড়িয়ে গেলেও শ্বেতা সকলের কাছে পরিচিত প্রেরণা নামেই। এটি ছিল ‘কসৌটি জিন্দেগি কি’ ধারাবাহিকে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

‘কসৌটি জিন্দেগি কি’-র মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন শ্বেতা তিওয়ারি (Sweta Tiwari)। এরপর আরব সাগর দিয়ে অনেক জল গড়িয়ে গেলেও শ্বেতা সকলের কাছে পরিচিত প্রেরণা নামেই। এটি ছিল ‘কসৌটি জিন্দেগি কি’ ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম। প্রেরণা শ্বেতাকে দিয়েছিল ‘ফেম’। বালাজি টেলিফিল্মস-এর অন্যতম মুখ হয়ে উঠেছিলেন তিনি। পরবর্তীকালে ব্যক্তিগত জীবনে এসেছে প্রচুর চড়াই-উতরাই। কিন্তু হার মানেননি পর্দার প্রেরণা। নিজেকে এগিয়ে নিয়ে গিয়েছেন জীবনের পথে। পাশে পেয়েছেন কন্যাসন্তান পলক (Palak) ও পুত্রসন্তান রেয়াংশ (Reyansh)-কে। পলক ভবিষ্যতে বলিউডে অভিনয় করতে চান। ফলে শ্বেতা নিজেই তাঁকে গ্রুম করেছেন। ইদানিং শ্বেতা ও পলক দুজনেই নজর কাড়ছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

সম্প্রতি কালো রঙের হাই থাই স্লিটেড ড্রেসে নজর কেড়েছেন শ্বেতা। ড্রেসটি বডিকন। স্প্যাগেটি স্লিভ ড্রেসের সাথে হালকা মেকআপ করেছেন শ্বেতা। চুল ওয়েভি সেট করে খোলা রয়েছে। তবে শুধুই শ্বেতাই নন। সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছেন পলকও। তাঁর পরনেও রয়েছে কালো রঙের হাই থাই স্লিটেড ড্রেস। মায়ের মতো তাঁরও চুল ছাড়া। হালকা মেকআপ করেছেন তিনিও। শোনা যাচ্ছে, পলক খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন। সলমান খান (Salman Khan-এর আগামী ফিল্ম ‘কিসি কা ভাই কিসি কি জান’-এ অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

Advertisements

Advertisements

অপরদিকে ছোট পর্দা থেকে শ্বেতা পৌঁছে গিয়েছেন ওটিটিতে। কিন্তু তার মধ্যেও জীবনযুদ্ধে যথেষ্ট লড়াই করতে হয়েছে তাঁকে। একসময়ের ‘বিগ বস’ উইনার শ্বেতার সাথে তাঁর স্বামী রাজা চৌধুরী (Raja Chowdhury)-র বিবাহ বিচ্ছেদের নর তিনি বিয়ে করেন শৈশবের বন্ধু অভিনব কোহলি (Abhinab Kohli)-কে। অভিনব শ্বেতা ও রাজার কন্যাসন্তান পলককে দত্তক নিয়েছিলেন। অভিনব ও শ্বেতার পুত্রসন্তান রেয়াংশ-এর জন্মের পর হঠাৎই পলকের সাথে অশালীন আচরণ করতে শুরু করেন অভিনব। শ্বেতা দুই সন্তানকে নিয়ে আলাদা থাকতে শুরু করেন। তবে অভিনবের সাথে শ্বেতার আইনত বিবাহ বিচ্ছেদ হয়নি বলে শোনা যায়।

Advertisements

আগামী দিনে রোহিত শেঠি (Rohit Shetty) পরিচালিত ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ অভিনয় করতে দেখা যাবে শ্বেতাকে।

 

View this post on Instagram

 

A post shared by Palak Tiwari (@palaktiwarii)

whatsapp logo
Advertisements