Hoop PlusReality showTollywood

Soumya Chakrabortty: ‘সারেগামাপা’-য় গিয়েও খোলেনি ভাগ্য, আফসোস নিয়ে মুখ খুললেন সৌম্য চক্রবর্তী!

কিছুদিন আগেই একসময়ের রিয়েলিটি শোয়ের প্রতিদ্বন্দ্বী দুর্নিবার সাহা (Durnibar Saha)-র সাথে ঐন্দ্রিলা মোহর সেন (Oindrila Sen)-এর দ্বিতীয় বিয়ে নিয়ে কটাক্ষ করে সৌম্য চক্রবর্তী (Soumya Chakrabortty) সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছিলেন, তিনি কখনও কারোর পি.এ.-কে সিঁড়ি বানাননি।কিন্তু প্রায় হঠাৎই 30 শে এপ্রিল, রবিবার সৌম্য তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে আত্মহত্যার ইঙ্গিত দিলে নড়েচড়ে বসেন তাঁর ঘনিষ্ঠ মহল ও নেটিজেনদের একাংশ।

রবিবার রাতে হঠাৎই সৌম্য ফেসবুকে একটি পোস্ট করে লেখেন, যাঁরা দুঃখ দিয়েছেন, সেই মানুষগুলিকে মনে রাখা উচিত। নইলে বারবার ঠকতে হবে। ভালোবাসা নিজেই জন্ম নেয়। তার যত্ন নিতে হয়। এরপর সৌম্য আরও একটি পোস্ট করে লেখেন, তাঁর সবচেয়ে কাছের প্রিয় মানুষও তাঁকে ধর্ষক বললেন। বাকিদের সাথে আর যুদ্ধ করতে না চেয়ে নিজেকে রেপিস্ট মেনে নিলেন তিনি। এরপর সৌম্যর ফেসবুকের ভার্চুয়াল পাতায় ভেসে ওঠে আবারও একটি পোস্ট যাতে তিনি লেখেন, গান-বাজনা ছেড়ে দিচ্ছেন তিনি। আর যুদ্ধ করতে পারছেন না। হয়তো সেই প্রিয় মানুষটিকে অনেক প্রহার করেছেন বলেই তিনি সৌম্যকে রেপিস্ট বলেছেন। এরপর সমাজকে ‘রেস্ট ইন পিস’ জানিয়ে পোস্টটি শেষ করেন সৌম্য।

কিন্তু কিছুক্ষণ পর আবারও ফেসবুক পোস্টে তিনি লেখেন, সমাজের সাথে অনেক যুদ্ধ করে হার মেনে নিলেন তিনি। একটি মেয়ের মিথ্যা অভিযোগের ভিত্তিতে একজন পুরুষের জীবনের সংজ্ঞা বদলে যায়। নিজেকে ‘লুজার’ অভিহিত করে যুদ্ধে হার মেনে শান্তিতে চলে যেতে চান তিনি বলে লেখেন সৌম্য যা সকলের কাছেই ছিল সুস্পষ্ট আত্মহত্যার ইঙ্গিত। তাঁর বন্ধু ও অনুরাগীদের অনেকেই চিন্তিত হয়ে পড়েন। জানা গিয়েছে, অনেকে সৌম্যকে তৎক্ষণাৎ ব্যক্তিগত ভাবে যোগাযোগ করে কথা বলেন। কিছুক্ষণ পর সব নেতিবাচক পোস্ট ডিলিট করে সৌম্য একটি নতুন পোস্ট করেন ফেসবুকে।

তিনি লেখেন, দীর্ঘদিন আগে মিটে যাওয়া একটি কেস নিয়ে সৌম্যর সাম্প্রতিক গানের ভিডিওর পোস্টের কমেন্ট সেকশনে একজন ব্যক্তি অত্যন্ত খারাপ মন্তব্য করেছিলেন। ফলে মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন সৌম্য। এই অভিমানের কারণেই তিনি নেতিবাচক পোস্ট করেছিলেন। কিন্তু বর্তমানে সকলের ভালোবাসার ফলে যথেষ্ট ইতিবাচকতা অনুভব করছেন সৌম্য। ফলে অতীত নিয়ে তিনি আর ভাবতে চান না। প্রসঙ্গত উল্লেখ্য, 2019 সালে সৌম্যর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছিল।

whatsapp logo