whatsapp channel

Srabanti Chatterjee: অভিনয় ছেড়ে এঁটো বাসন মাজছেন শ্রাবন্তী, কেন এই দুর্দশা অভিনেত্রীর!

তারকাদের জীবন কেমন হয়? এই নিয়ে কমবেশি সকলেরই আগ্রহ থাকে প্রবল। তাদের নিত্যদিনের কাজকর্ম, খাওয়াদাওয়ার ধরণ, বাড়িঘর- এসব নিয়ে কৌতুহলের শেষ নেই। আর বাংলা বিনোদন জগতের অন্যতম নায়িকা হলেন শ্রাবন্তী…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

তারকাদের জীবন কেমন হয়? এই নিয়ে কমবেশি সকলেরই আগ্রহ থাকে প্রবল। তাদের নিত্যদিনের কাজকর্ম, খাওয়াদাওয়ার ধরণ, বাড়িঘর- এসব নিয়ে কৌতুহলের শেষ নেই। আর বাংলা বিনোদন জগতের অন্যতম নায়িকা হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তার ব্যক্তিগত জীবনকে ঘিরে তো নানা সময়ে ওঠে নানা প্রশ্ন। আর শ্রাবন্তীর জীবনের এমনই এক সিক্রেট এবার অবাক করল ভক্তদের। কলতলায় বসে বসে বাসন মাজছেন অভিনেত্রী! হ্যাঁ, ঘটিনাটি সত্যি। কারণ একটি ভিডিওতে দেখা গেছে এই দৃশ্য। তাহলে কি বাড়িতে নিজেই বাসন মাজেন অভিনেত্রী? ব্যাপারটা ঠিক কি? দেখুন।

বাংলা টেলি জগতের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হল ‘দিদি নং-১’ (Didi No-1)। মহিলাদের জীবনের নানা গল্প ও লড়াইয়ের কাহিনী দেখানো হয় এই শোয়ের মঞ্চে। তবে এই নিয়ে অভিযোগ ছিল। শুধুমাত্র মেয়েরাই কেন, পুরুষদের কাহিনীও দেখানো হোক এই মঞ্চে, পুরুষরাও সুযোগ পাক- এই দাবি উঠেছিল বেশ কয়েকবছর আগে। আর সেই দাবিকে মান্যতা দিয়ে জি-বাংলার মঞ্চে শুরু হয় নতুন রিয়েলিটি শো ‘কে নং-১? দিদি নাকি দাদা’। এই শোয়ের সঞ্চালনার দায়িত্ব দেওয়া হয় রচনার (Rachana Banerjee)কাঁধেই। পুরুষ বনাম মহিলার প্রতিযোগিতার নানা রাউন্ড দিয়ে সাজানো হয় এই রিয়েলিটি শো। এখানেই ঘটে এই ঘটনা। বাসন মাজতে বাধ্য হন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

‘কে নং-১? দিদি নাকি দাদা’ শোয়ের ওপেনিং রাউন্ডে পুরুষদের তরফে উপস্থিত ছিলেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty), গায়ক অভিজিৎ চট্টোপাধ্যায় (Abhijeet Chatterjee), গায়ক বাবুল সুপ্রিয় (Babul Supriyo); মহিলাদের তরফে ছিলেন তিন অভিনেত্রী- শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly), মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই শোয়ের প্রথম রাউন্ডে ছিল বাসন মাজার প্রতিযোগিতা। মুখোমুখি ছিলেন বাবুল সুপ্রিয় ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর এখানেই বাসন মাজতে দেখা যায় অভিনেত্রীকে। বাসন মাজেন গায়ক বাবুল সুপ্রিয়ও।

এই শোয়ের এই বাসন মাজার মুহূর্তের ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিও দেখে হাসির রোল উঠেছে নেটিজেনদের মধ্যে। যদিও সেই সময় এই শো তেমন জনপ্রিয়তা লাভ করেনি। তাই কয়েকদিন চলার পরেই বন্ধ হয়ে যায় এই শো।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা