whatsapp channel

নামিদামি তারকাদের ‘নর্দমার কীট’ বলে কটাক্ষ করলেন কঙ্গনা, দেখুন সেই বিস্ফোরক টুইট

বলিউড এখন দুই পক্ষে ভেঙে গিয়েছে। একদিকে তিন খান সহ অজয় দেবগণ, করণ জোহর অন্যদিকে বলিউড ক্যুইন কঙ্গনা রানাওয়াত! গত সোমবার বলিউড নিয়ে নানা ভুয়ো তথ্য ছড়ানোর অভিযোগে দিল্লি হাই…

Avatar

HoopHaap Digital Media

বলিউড এখন দুই পক্ষে ভেঙে গিয়েছে। একদিকে তিন খান সহ অজয় দেবগণ, করণ জোহর অন্যদিকে বলিউড ক্যুইন কঙ্গনা রানাওয়াত! গত সোমবার বলিউড নিয়ে নানা ভুয়ো তথ্য ছড়ানোর অভিযোগে দিল্লি হাই কোর্টের দ্বারস্থ হয়েছেন শাহরুখ, আমির, অক্ষয়-সহ বলিউডের ৩৪ জন অভিনেতা-প্রযোজক। সঙ্গে রয়েছে চারটি প্রধান সংগঠন।

আর তারপরেই বলিউড তারকাদের টুইটারে ট্রেন্ডিং হয়েছে ‘বলিউড স্ট্রাইক ব্যাক’! এরপরই পাল্টা টুইট করেন ঝাঁসি কি রানী কঙ্গনা রানাওয়াত। একটি টুইটে কঙ্গনা লেখেন, তিনি বছরের পর বছর ধরে বলিউডে নিগ্রহ ও নির্যাতনের অভিযোগ জানিয়ে চলেছেন। এর জন্য এক শিল্পীর মৃত্যু পর্যন্ত হয়ে গেল। তারপর তিনি অভিনেতা সুশান্তের মৃত্যুর রেষ টেনে এনে বলিউডকে নর্দমার সাফাই অভিযান এর সাথে তুলনা করলেন।

আরো লিখলেন,এতে বলিউড তারকার সমস্যা কোথায়। এই ঘটনার পুরো হিসেব নাকি অভিনেত্রীর কাছে রয়েছে। আবার অভিনেত্রী আর একটি টুইটে লিখলেন, “বলিউডের নর্দমার পোকারা এবার বেইজ্জতির মানে বুঝতে পারছে।” সাথে আরো বললেন, বলিউড তারকারা এখন ভালো ভাবে বুঝতে পারছে কাউকে টার্গেট করলে তার কেমন লাগে, কেমন লাগে একঘরে করে দিলে। তিনি তারকাদের উদ্দেশ্য করেই বললেন কি এখন কোথাও লুকিয়ে পড়তে কিংবা পালিয়ে যেতে ইচ্ছে করছে নাকি? এতগুলো নেকড়ে দল একসাথে আছো, একা হলে নিশ্চয়ই মরে যেতে ইচ্ছে করবে তাই না?” এইভাবে প্রশ্ন ছু্ঁড়েছেন বলিউডের প্রথম শ্রেণীর তারকাদের ওপর।

অন্যদিকে কৃষি বিলের পক্ষে টুইট করতে গিয়ে কৃষকদের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করেছিলেন কঙ্গনা রানাওয়াত। তার জেরেই নিজেই এখন বিপদে। অভিনেত্রীর বিরুদ্ধে পাল্টা মামলা দায়ের করার অনুমতি দেন কর্ণাটকের টুমকুরু জেলার এক আদালত। রমেশ নায়েক নামের স্থানীয় এক আইনজীবীর আবেদনের ভিত্তিতে কঙ্গনার বিরুদ্ধে প্রাথমিক এফআয়ার দায়ের করার নির্দেশ দেওয়া হয়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media