BollywoodHoop PlusHoop Trending

দীর্ঘ জেরায় NCB-এর কাছে এই সমস্ত কুকীর্তি স্বীকার করলেন দীপিকা, সারা এবং শ্রদ্ধা

গত শনিবার সুশান্ত মামলায় মাদক কান্ড নিয়ে এনসিবি কাছে তলব পড়েছিল তিন বড় বড় অভিনেত্রীর– দীপিকা, সারা এবং শ্রদ্ধা কাপুরের। শোনা যাচ্ছে প্রায় ঘন্টা ছয় ধরে ম্যারাথন জেরা করা হয় দীপিকা পাডুকোনকে। অন্যদিকে সারা আলী খান ও শ্রদ্ধা কাপুরকেও টানা পাঁচ ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করেন এনসিবি কর্তারা।

সূত্রের খবর, এই জিজ্ঞাসাবাদে তিন অভিনেত্রীই নিজেদের মাদক যোগে বেকসুর বলে দাবি করলেও এনসিবি এখনই ক্লিনচিট দিতে নারাজ।

জানা যাচ্ছে তিন নায়িকা বেশ কিছু গুরুত্বপূর্ণ স্বীকারোক্তিও করেছেন যে এনসিবির পরবর্তী তদন্তে গুরুত্বপূর্ণ।

একদিকে দীপিকা তাঁর ম্যানেজার করিশমার সঙ্গে করা মাদক সংক্রান্ত চ্যাটের সত্যতার কথা স্বীকার করে নিয়েছেন। আবার অন্যদিকে, সারাও মেনে নিয়েছেন বেশ কিছু বিষয়।

ইতিমধ্যে জানা গিয়েছিল কেদারনাথ ছবির শুটিংয়ের সময়ই সুশান্তের ঘনিষ্ঠ হন সারা এবং সুশান্তের সঙ্গে থাইল্যান্ড ভ্রমণও করেন। এই বিষয়টি স্বীকার করে নেন সারা। যদিও ধূমপান করে কথা স্বীকার করলেও মাদক নেন না বলেই এনসিবির কাছে জানিয়েছেন সারা।

অন্যদিকে, কিছু খোলসা করেছেন শ্রদ্ধা কাপুরও। শ্রদ্ধা দাবি করেন তিনি শারীরিক অসুস্থতার জন্য শুধুমাত্র সিবিডি অয়েল ব্যবহার করতেন।

এনসিবি অবশ্য অভিনেত্রীদের বয়ানে অনেক অসঙ্গতি এবং অস্পষ্টতার জন্য তাঁদের এখনই মাদক যোগে মুক্তি দেয় নি। নতুন জিজ্ঞাসাবাদের তারিখ না দিলেও এনসিবি দীপিকা ও সারার মোবাইল বাজেয়াপ্ত করে। সেই সঙ্গেই তাঁদের বয়ানের উপর ভিত্তি করে তদন্ত চালানো হচ্ছে বলেও জানা যাচ্ছে।

Related Articles