শরীরে ট্রান্সপারেন্ট পোশাক, খোলামেলা লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী অদ্রিজা

বাংলা টেলিভিশন জগতে অন্যতম উঠতি অভিনেত্রী অদৃজা রায়। অল্প সময়ের ইন্ডাস্ট্রি কেরিয়ারে ইতিমধ্যেই রীতিমত সেলিব্রিটি হয়ে গেছেন এই যুবতি। 'সন্ন্যাসী রাজা' ধারাবাহিকে বিম্ববতীর চরিত্রে যখন কাজ শুরু করেন তখনও তাঁর…

HoopHaap Digital Media

বাংলা টেলিভিশন জগতে অন্যতম উঠতি অভিনেত্রী অদৃজা রায়। অল্প সময়ের ইন্ডাস্ট্রি কেরিয়ারে ইতিমধ্যেই রীতিমত সেলিব্রিটি হয়ে গেছেন এই যুবতি।

‘সন্ন্যাসী রাজা’ ধারাবাহিকে বিম্ববতীর চরিত্রে যখন কাজ শুরু করেন তখনও তাঁর বয়স পেরোয় নি ১৮! অথচ পেশাদারিত্বে কি লুকে একেবারেই চোখে পড়েনি তাঁর বয়স। এর আগে অবশ্য বেদেনী মলুয়ার কথাতে রাজকুমারী ঊর্মিমালা কিংবা পটলকুমার গানওয়ালাতেও বেশ নজর কেড়েছিল অদৃজার অভিনয়।

এখন যদিও অদৃজার বয়স ২১, তবে স্টাইল ও ফ্যাশনে সেই তখন থেকেই বিশেষ আকর্ষণ তাঁর। নিত্যনতুন লুক আর পোশাকে দর্শকদের মন কেড়ে নেওয়ার ক্ষমতা রাখেন তিনি। পোশাক পরিচ্ছদ নিয়েও বিশেষ খোলামেলা এই অভিনেত্রী। গত বছরই বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়েছিলেন পাটায়। সেখানে বিকিনিতে নজর কেড়েছিলেন অভিনেত্রী। একদিকে বয়স, অন্যদিকে বিম্ববতীর চরিত্র– এমন খোলামেলা পোশাকে বেশ সমালোচিত হতে হয় তাঁকে। কিন্তু কোনো কিছুরই ধার ধারেন নি তিনি। নিজের স্টাইলেই প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ছক্কা হাঁকাচ্ছেন নিজের গরম গরম লুকের মধ্য দিয়ে।

ইনস্টাগ্রামে নিজের প্রোফাইলে এবার শোভা পাচ্ছে অদৃজার আরো একটি সাহসী লুক। কালো রঙের পাতলা পোশাকে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। শরীরে নামমাত্র বক্ষবন্ধনী রেখে স্বচ্ছ পোশাকে অঙ্গপ্রদর্শনের দুঃসাহসিকতা দেখিয়েছেন এই যুবতি অভিনেত্রী। চমক দিয়ে অনাবৃত রেখেছেন ঊরুও। এলো চুল থেকে ঠিকরে পড়ছে গ্ল্যামারের দ্যুতি।

পোস্টের ক্যাপশনটিও বিশেষ নজর কাড়ছে নেটিজেনদের। লিখেছেন– the beauty you see in me is a reflection of you। যদিও এই খোলামেলা লুকের জন্য কিছু কিছু সমালোচনা করা হচ্ছে নেটিজেনদের পক্ষ থেকে। তবে অভিনেত্রীর সাহসের প্রশংসাও করতে দেখা যাচ্ছে তাঁর ভক্তদের। অনেকে আবার অদৃজার আত্মবিশ্বাসকেও বাহবা জানিয়েছেন।

Leave a Comment