Hoop PlusTollywood

Soham -Mimi: জুটি ভেঙে এবার মুখোমুখি লড়াইয়ে নামবেন সোহম-মিমি

আগামী ৬ই মে মুক্তি পেতে চলেছে সোহম চক্রবর্তীর পরবর্তী ছবি কলকাতার হ্যারি। যা নিয়ে অভিনেতা সোহম ভীষণ পরিমাণে উৎসাহী। কলকাতার হ্যারির ট্রেলার দেখে অনেকটা মায়াময় এক গল্পের আন্দাজ পাওয়া গিয়েছে। ছবির পুরো গল্প জুড়েই রয়েছে ম্যাজিক। সোহম কি বলছেন এটি নিয়ে? সোহমের বক্তব্য কলকাতার হ্যারি একটি লার্জার দ্যান লাইফ চরিত্র হতে চলেছে। রূপকথার জগত থেকে করা বাস্তবের মাটিতে দর্শকদের নিয়ে আসতে সক্ষম হবে এই সিনেমা এমনটাই তার মতামত।

একই দিনে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে তার দীর্ঘদিনের বন্ধু ইন্ডাস্ট্রির সহকর্মী মিমি চক্রবর্তীর সিনেমা মিনি। বোঝেনা সে বোঝেনা বা গল্প হলেও সত্যি সিনেমায় যাদের নায়ক নায়িকার ভূমিকায় দেখা গিয়েছিল তারা একে অপরের প্রতিদ্বন্দ্বী হতে চলেছেন। সোহম দর্শকদের অনুরোধ করেছেন যেভাবে পুজোর চার দিন আমরা উত্তর কলকাতা দক্ষিণ কলকাতা ভাগ করে থাকি তেমনভাবেই শুক্রবার ‘কলকাতার হ্যারি’ এবং, শনিবার ‘মিনি’ দেখার অনুরোধ জানিয়েছেন।

নিজের হিট সিনেমার নায়িকার সঙ্গে লড়াইয়ে নামতে চলেছেন সোহম। আবার তারা একই শাসক শিবিরের সদস্য একজন সাংসদ আরেকজন বিধায়ক। কোনো প্রতিযোগিতা অনুভব করছেন সোহম? সোহমের কি প্রতিক্রিয়া এই বিষয়ে। অভিনেতা বিধায়ক স্পষ্ট জানান বিন্দুমাত্র লড়াই নেই, তবে যা আছে তা স্বাস্থ্যকর প্রতিযোগিতা।

কোভিড কালের পর বাংলা সিনেমা যেভাবে ঘুরে দাঁড়াচ্ছে তা সত্যিই দৃষ্টান্তমূলক। তার মতে লড়াইটা নিজেদের মধ্যে না হয়ে অন্যান্য ভাষার সিনেমার সাথে হোক। এখানে নিজেদের মধ্যে প্রতিযোগিতা বাংলা সিনেমার ক্ষতি করছে। যখন তিনি দেখেন যে দেবের কিশমিশ মুক্তি পেতে চলেছে তিনি তড়িঘড়ি নিজের সিনেমা রিলিজ ডেট পরিবর্তন করেন।